চোট গুরুতর নয়, স্পেনের অনুশীলনে কার্ভাহাল

স্পেনের বিশ্বকাপ দলে কার্ভাহাল থাকবেন কি না এই নিয়ে জোর জল্পনা শুরু হয়। শেষ পর্যন্ত জল্পনার অবসান ঘটিয়ে স্পেনের অনুশীলনে যোগ দিয়েছেন কার্ভাহাল।

Updated By: May 29, 2018, 10:36 AM IST
চোট গুরুতর নয়, স্পেনের অনুশীলনে কার্ভাহাল

নিজস্ব প্রতিবেদন :  স্মৃতি কি সততই সুখের? স্প্যানিশ ডিফেন্ডার দানি কার্ভাহালের কাছে উত্তরটা 'না'। শনিবার কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ৩৭ মিনিটে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে যখন কাঁদতে কাঁদতে মাঠের বাইরে বেরিয়ে যেতে হয়েছিল রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার দানি কার্ভাহালকে তখন হয়তো আপন খেয়ালেই দু'বছর আগের মিলানে ফিরে গিয়েছিলেন তিনি। ২০১৬ সালে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে চোট পেয়ে আর ইউরো কাপে খেলতে পারেননি দানি কার্ভাহাল। এবারও তেমনটাই হবে না তো,এই আশঙ্কা দানা বেঁধেছিল।

স্পেনের বিশ্বকাপ দলে কার্ভাহাল থাকবেন কি না এই নিয়ে জোর জল্পনা শুরু হয়। শেষ পর্যন্ত জল্পনার অবসান ঘটিয়ে স্পেনের অনুশীলনে যোগ দিয়েছেন কার্ভাহাল। ডাক্তারি পরীক্ষায় দেখা গেছে, তাঁর ডান পায়ের হ্যামস্ট্রিং-এ সামান্য চোট রয়েছে। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিলেই সুস্থ হয়ে বিশ্বকাপ খেলতে পারবেন তিনি। অনুশীলনে যোগ দিয়ে স্প্যানিশ সংবাদ মাধ্যমকে কার্ভাহাল জানান, "শুরুতে যেমনটা ভেবেছিলাম, চোট ততটা গুরুতর নয়। আশা করি বিশ্বকাপে খেলতে পারব।"

আরও পড়ুন- ইস্টবেঙ্গল-কিংফিশার সম্পর্কের ইতি

সোমবার স্পেনের জাতীয় ফুটবল সংস্থার তরফে এক বিবৃতিতে বলা হয়, দলের সঙ্গে অনুশীলনে নামবেন কার্ভাহাল। তবে এখনই তাঁকে পুরোদমে অনুশীলনে নামানোর ঝুঁকি নেওয়া হচ্ছে না। আপাতত রিহ্যাবে থাকবেন ২৬ বছর বয়সী এই ফুটবলার।

.