Greenply Cheer Anthem উদযাপন; Lucknow Supergiants-এর সঙ্গে উজ্জ্বল গাঁটছড়া

স্থানিক ঐতিহ্য ও গৌরবের সঙ্গে সংযোগ স্থাপনের উদ্দেশ্যেই এটা করছে তারা। এটি গেম স্পিরিট এবং রাজ্যের আত্মিক অনুভূতিকে আরও সংহত করবে।

Updated By: Apr 4, 2022, 09:03 PM IST
Greenply Cheer Anthem উদযাপন; Lucknow Supergiants-এর সঙ্গে উজ্জ্বল গাঁটছড়া

নিজস্ব প্রতিবেদন:  ভারতের লার্জেস্ট ইন্টারনাল ইনফ্রাস্ট্রাকচার কোম্পানি হল গ্রিনপ্লাই। তারা লক্ষ্ণৌ সুপার জায়ান্টস-এর সঙ্গে যৌথ ভাবে একটি বিশেষ মিউজিক্যাল 'জলওয়া দিখেগা' তৈরি করতে চলেছে। উত্তরপ্রদেশের স্থানিক ঐতিহ্য ও গৌরবের সঙ্গে সংযোগ স্থাপনের উদ্দেশ্যেই এটা করছে তারা। এটি গেম স্পিরিট এবং রাজ্যের আত্মিক অনুভূতিকে আরও সংহত করবে। মিউজিক্যালটি ইউজার-জেনারেটেড কনটেন্টের মাধ্যমে বহু জনের কাছে জনপ্রিয় করে তোলার পরিকল্পনা রয়েছে।

গ্রিনপ্লাই ইন্ডাস্ট্রিজ লিমিটেডের জেএমডি মি. সান্নিধ্য মিত্তাল বলেন, 'কর্মস্থলে উজ্জীবনমূলক কাজকর্মের মাধ‍্যমে এটা দর্শকদের স্থানিক ঐতিহ্য ও গৌরবের সঙ্গে সংযোগ স্থাপনে সাহায্য করবে একসঙ্গে বহুজনের কাছে পৌঁছতে সাহায্য করবে। শ্রোতাদের চাহিদাকে বোঝা এবং তাঁদের সঙ্গে উপযুক্ত যোগাযোগ তৈরি করতে আমরা সোশ্যাল মিডিয়ায় উপভোক্তাদের আকর্ষণমূলক নানা প্রকল্প নেব।

এই কোম্পানি টি-টোয়েন্টি টুর্নামেন্টে উত্তরপ্রদেশের প্রথম দল, লখনউ সুপার জায়ান্টস ফ্র্যাঞ্চাইজির সহযোগী অংশীদারের সঙ্গে হাত মিলিয়েছে। জার্সির ডানদিকের বুকে 'গ্রিনপ্লাই' লোগো লাগানো থাকবে। ডিজিটাল এবং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম জুড়ে সার্বিক প্রচারের মাধ্যমে এই সহযোগিতাকে আরও প্রসারিত করা হবে এবং এই প্রচার পুরো টুর্নামেন্ট জুড়েই চলবে।

গ্রিনপ্লাই সম্পর্কে 

ইন্টারনাল ইনফ্রাস্ট্রাকচার জায়ান্ট 'গ্রিনপ্লাই' তাদের বাণিজ্য এবং প্রভাবশালী অংশীদারদের নিজেদের প্রকল্পের সঙ্গে সার্বিক ভাবে যুক্ত করতে অনলাইন গেম পরিচালনা করবে। সুবিন্যস্ত সরবরাহমূলক পরিষেবার মাধ্যমে কোম্পানিটি ২৬ রাজ্য এবং ৬ কেন্দ্রশাসিত অঞ্চলের ৯০০-রও বেশি শহর এবং অন্যান্য অঞ্চল জুড়ে বিপুল ভাবে উপস্থিত।

পণ্য উদ্ভাবনের অভিনবত্বের ক্ষেত্রে এই কোম্পানি সর্বদা সামনের সারিতে; তা সে ত্রুটিমুক্ত পণ্য আনার জন্য ফোর প্রেস টেকনোলজি, পেন্টা ফাইভ টেক নিয়ে আসা কিংবা নিরাপদ স্বাস্থ্যের দিকে তাকিয়ে ভাইরাস ব্যাকটেরিয়ার বিরুদ্ধে লড়াই করার প্রয়োজনীয়তায় E0 উদ্ভাবন বা ভিরাশিল্ড প্রবর্তন, যাই হোক। 

কাঠ ও প্যানেল শিল্পে 'গ্রিনপ্লাই'ই প্রথম কোম্পানি যে, নাগাল্যান্ডের টিজিটে প্ল্যান্টেশনের জন্য ফরেস্ট স্টুয়ার্ডশিপ কাউন্সিল (FSC®) থেকে সফলভাবে FSC®–FM (ফরেস্ট ম্যানেজমেন্ট) শংসাপত্র অর্জন করেছে। এই শংসাপত্রটি পরিবেশের সঙ্গে সাযুজ্য বজায় রাখার ক্ষেত্রে এবং উপভোক্তারা যে পণ্য ক্রয় করে সেই বিষয়ে তাঁদের আশ্বস্ত করার ক্ষেত্রে কোম্পানির যে লক্ষ্য, তাকেই পুষ্ট করে। 'গ্রিনপ্লাই' কাঠ ও প্যানেল শিল্পে প্রথম কোম্পানি যে, উপভোক্তাদের স্বাস্থ্যের কথা মাথায় রেখে জিরো-এমিশন প্রযুক্তি নিয়ে এসেছে; পরিবেশের গুণমান সুনিশ্চিত করার লক্ষ্যে ফর্মালডিহাইড নির্গমনকে একেবারে শূন্য করে তোলা বা যতদূর সম্ভব কমিয়ে আনার একটা পরিসর চালু করেছে।

আরও পড়ুন: Sachin Tendulkar, IPL 2022: কীভাবে ছোটবেলায় ফিরে গেলেন 'মাস্টার ব্লাস্টার'? জেনে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.