নিজস্ব প্রতিবেদন: ফের চেন্নাইয়ের কাটা ঘায়ে নুনের ছিটে দিলেন বীরেন্দ্র সেওয়াগ! রাজস্থান এবং দিল্লির বিরুদ্ধে রান তাড়া করতে নেমে চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানদের ব্যর্থতা প্রসঙ্গে সেওয়াগ মসকরা করে বলেছিলেন, চেন্নাই ব্যাটসম্যানদের গ্লুকোজ খেয়ে মাঠে নামতে হবে। কেকেআরের কাছে ১০ রানে হারের পর সিএসকে ব্যাটসম্যানদের দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তুলে দিলেন প্রাক্তন ভারতীয় ওপেনার। ধোনির দলকে নজিরবিহীন আক্রমণ বীরুর। বলেই দিলেন, CSK-র অনেকে ভাবছে এটা সরকারি চাকরি!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


তিনবারের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস চলতি মরশুমে আইপিএলে একেবারেই ধারাবাহিক নয়। ছটি ম্যাচ খেলে মাত্র দুটিতে জয় পেয়েছে। হেরেছে চারটি ম্যাচ। শেষ ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে মাত্র ১০ রানে হেরেছে তারা। প্রাক্তন ভারতীয় ওপেনার বীরেন্দ্র সেওয়াগ মনে করেন, চেন্নাইয়ের এই রানটা চেস করা উচিত ছিল। কিন্তু কেদার যাদব রবীন্দ্র জাদেজা রানের গতি বাড়াতে পারেনি।



CSK-KKR ম্যাচ প্রসঙ্গে সেওয়াগ বলেন, "এই রানটা করা উচিত ছিল। কেদার যাদব এসেই বেশ কয়েকটা বল নষ্ট করে। জাদেজাও বল নষ্ট করে। ফলে চাপ তৈরি হয়। আমার মনে হয় চেন্নাইয়ের কিছু ক্রিকেটারের কাছে এটা সরকারি চাকরির মতো! পারফর্ম করো বা না করো একবার চাকরি পেয়ে গেলে মাইনে তো পাবই।" এমনকি ব্যঙ্গ করে সেওয়াগ বলেছেন ম্যান অফ দ্য ম্যাচ যদি তিনি বাছতেন তাহলে কেদার যাদবকে বেছে নিতেন।


 


আরও পড়ুন - সাবধান! ব্যাটসম্যানদের ঘুম কাড়তে আসছে ৭ ফুট ৬ ইঞ্চি লম্বা ফাস্ট বোলার!