Virat Kohli: 'বিরাট আমার ছেলের মতো, কেন খারাপ কথা বলব ওর সম্পর্কে!' বিতর্কে এবার নয়া মোড়

Chetan Sharma On Sting Operation Controversy On Virat Kohli: বিরাট কোহলিকে নিয়ে এবার অন্য সুরে গান ধরলেন চেতন শর্মা। জানিয়ে দিলেন তিনি বিরাটকে নিয়ে কোনও খারাপ কথাই বলেননি।

Updated By: Feb 1, 2024, 05:16 PM IST
Virat Kohli: 'বিরাট আমার ছেলের মতো, কেন খারাপ কথা বলব ওর সম্পর্কে!' বিতর্কে এবার নয়া মোড়
বিরাট কোহলিকে নিয়ে এবার অন্য কথা চেতনের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবছর ফেব্রুয়ারির ঘটনা। অনেকের স্মৃতিতেই আজও টাটকা। মাত্র কয়েক ঘন্টার স্টিং অপারেশনে ভারতীয় ক্রিকেটে আলোড়ন ফেলে দিয়েছিল 'জি নিউজ'-এর (Zee News) হ্যাশট্য়াগ গেমওভার (#GameOver)। গোপন ক্য়ামেরায় একের পর এক বিস্ফোরক মন্তব্য় করেছিলেন ভারেতর প্রাক্তন ক্রিকেটার ও প্রধান নির্বাচক চেতন শর্মা (Chetan Sharma)। সৌরভ গঙ্গোপাধ্যায় বনাম বিরাট কোহলির (Sourav Ganguly vs Virat Kohli) 'ইগোর লড়াই' থেকে 'কিং কোহলি'-কে মিথ্যাবাদী বলে দেওয়া! এমনকী টিম ইন্ডিয়ার একাধিক তারকা ক্রিকেটার দলের টিকে থাকার জন্য, অ্যান্টি ডোপিং ইঞ্জেকশন এবং ওষুধ খেয়ে নিজেদের ফিট রাখেন বলেও দাবি করেছিলেন চেতন! জসপ্রীত বুমরার চোটের ইস্যু নিয়ে বেফাঁস মন্তব্য করেছিলেন চেতন! সেই চেতন সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন যে, তিনি সন্তানসম কোহলির সম্পর্কে কোনও খারাপ কথাই বলেননি।

আরও পড়ুন: IND vs ENG: রিজার্ভের 'আগ্নেয়াস্ত্র' নিয়েই প্রথম একাদশ, অভিষেকের অপেক্ষায় বছর কুড়ির স্পিনার

চেতন বলেন, 'দেখুন বিরাট কোহলি আমার ছেলের মতো। কেন আমি ওর সম্পর্কে খারাপ কথা বলব? আমি সবসময় ওর ভালোর জন্য়ই প্রার্থনা করেছি। আমি আশা করি ও দ্রুত ফিরুক। ১০০ আন্তর্জাতিক সেঞ্চুরির চৌকাঠ পেরিয়ে যাক। বিরাট ভারতীয় ক্রিকেটের আইকন। আমি ওর প্রত্য়াবর্তনের অপেক্ষায়।' রোহিতের প্রসঙ্গেও চেতন খুব ভালো কথাই বলেন। প্রাক্তন ক্রিকেটারের সংযোজন, 'রোহিত শর্মা সেই হাতে গোনা ক্রিকেটারদের মধ্য়েই পড়ে, যে দলের জন্য় আত্মত্য়াগ করেছে। ও সামনে থেকে দলকে নেতৃত্ব দেয়। যখনই দলের ওপেনার ১০ ওভারে ৮০ রান করে ফেলে, তখনই বাকি ব্য়াটারদের কাজটা সহজ হয়ে যায়। তারা অনায়াসে ৩০০ পার করে ফেলে। ২০২২ টি-২০ বিশ্বকাপের সময় থেকেই এরকম বিধ্বংসী মেজাজে খেলা শুরু করেছিল। কিন্তু ওর পরিকল্পনা কাজে লাগেনি। এর নেপথ্য়ে রয়েছে পিচ এবং অনান্য় কারণ। তবে ওডিআই বিশ্বকাপে ও সেরা ফর্মে ছিল। প্রতিপক্ষকে পিষে দিয়েছিল।' চেতনের সাম্প্রতিক এই সাক্ষাৎকার নিয়েও বিস্তর আলোচনা হয়েছে।

আরও পড়ুন: Shikhar Dhawan: 'একবার জড়িয়ে ধরতে চাই ওকে'! ভেঙে পড়লেন সন্তানবিচ্ছিন্ন বাবা

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

.