Pujara-Rahane র ভবিষ্যত নিয়ে বড় কথা বলে দিলেন ব্যাটিং কোচ Vikram Rathour

পূজারা-রাহানের ব্যাটিং ব্যর্থতায় নেটিজেনরা রীতিমতো হতাশ। 

Updated By: Nov 28, 2021, 08:33 PM IST
Pujara-Rahane র ভবিষ্যত নিয়ে বড় কথা বলে দিলেন ব্যাটিং কোচ Vikram Rathour
চেতেশ্বর পূজারা ও অজিঙ্কা রাহানে

নিজস্ব প্রতিবেদন: চলতি ভারত-নিউজিল্যান্ড (India vs New Zealand) টেস্টে ফের একবার স্ক্যানারের নীচে এসেছে চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) ও অজিঙ্কা রাহানের ( Ajinkya Rahane) ব্যাটিং পারফরম্য়ান্স। ভারতীয় টেস্ট দলের দুই তারকা ব্যাটারই দীর্ঘদিন রানের মধ্যে নেই। 

কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে পূজারা দুই ইনিংস মিলিয়ে করেছেন ৪৮ রান (২৬ ও ২২)। অন্যদিকে রাহানে করেছেন ৩৯ রান (৩৫ ও ৪)। ক্রিকেট পণ্ডিত থেকে ফ্যানরা পূজারা-রাহানে জুটির সমালোচনা করেছেন। ট্যুইটারে নেটিজেনরা এও লিখেছেন যে, এই দুই ব্য়াটারের বিশ্রামে যাওয়া উচিত। পরের টেস্টে পূজারা-রাহানের খেলা নিয়েও উঠছে প্রশ্ন। তবে টিম ম্য়ানেজমেন্ট সাফ বুঝিয়ে দিল যে এখনও তাদের পূর্ণ আস্থা রয়েছে এই দুয়ের ওপর। 

আরও পড়ুন: India Tour Of South Africa: Omicron আবহে কী খেলা হবে? বড় আপডেট দিল CSA

ম্যাচের পর ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour) জানিয়ে দিলেন যে, পূজারা-রাহানের ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা। ম্যাচের পর রাঠোর বলেন, "অবশ্যই আমরা চাই আমাদের টপ অর্ডার ব্যাটে অবদান রাখুক। যে ক্রিকেটারদের নিয়ে কথা হচ্ছে তারা সকলেই ৮০-৯০টি টেস্ট খেলেছে। যথেষ্ট অভিজ্ঞতা আছে। এত ম্যাচ খেলে দেশের জন্য অনেক ম্যাচে ভাল করেছে। আমি বুঝতে পারছি যে, তারা রানের মধ্যে নেই। দু'জনেই অতীতে ভারতের জন্য খুব গুরুত্বপূর্ণ ইনিংস খেলেছে। আমি নিশ্চিত যে ভবিষ্যতেও তারা এমনটা করবে। আরও গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দেবে। দ্রুত রানে ফিরবে ওরা।"

পূজারা-রাহানের ব্যাটিং ব্যর্থতায় নেটিজেনরা রীতিমতো হতাশ। কানপুর টেস্টের ক্যাপ্টেন ও ভাইস ক্যাপ্টেনের আরও একটা 'ফ্লপ শো' মানতে পারছেন না অনুরাগীরা। পরিসংখ্যান বলছে বিগত দুই বছরে পূজারার গড় ২০.৩৭ (২০২০) ও ৩০.৪২ (২০২১)। রাহানে গড় ৩৮.৮৫ (২০২০) ও ১৯.৫৭ (২০২১)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)