Sunil Chhetri পিছনে ফেলে দিলেন Lionel Messi কে! টুইট করে জানিয়ে দিল FIFA

 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক' সুনীল একই দিনে ৭৩ এবং ৭৪ তম আন্তর্জাতিক গোল করে ফেললেন।

Updated By: Jun 7, 2021, 11:02 PM IST
Sunil Chhetri পিছনে ফেলে দিলেন Lionel Messi কে! টুইট করে জানিয়ে দিল FIFA

নিজস্ব প্রতিনিধি: দলের প্রয়োজনে ফের জ্বলে উঠলেন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। সোমবার দোহায় বিশ্বকাপের যোগ্যতা অর্জন পবের (FIFA World Cup 2022 Qualifier) ম্যাচে সুনীলের জোড়া গোলেই ভারত ২-০ হারিয়েছে বাংলাদেশকে। আর এই জয়ের সুবাদেই ভারত এএফসি এশিয়ান কাপের আশা জিইয়ে রাখল। 

এদিন 'ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক' সুনীল একই দিনে ৭৩ এবং ৭৪ তম আন্তর্জাতিক গোল করে ফেললেন। আর এই জোড়া গোলের সুবাদেই সুনীল পিছনে ফেলে দিলেন আর্জেন্তাইন কিংবদন্তি ছ'বারের ব্যালন ডি'অর জয়ী লিওনেল মেসিকে (Lionel Messi)। এই মুহর্তে সক্রিয় আন্তর্জাতিক ফুটবলারদের মধ্যে সর্বোচ্চ বেশি গোলদাতাদের তালিকায় ২ নম্বরে উঠে এলেন সুনীল। তিনে মেসি (৭২ গোল)। তালিকায় সবার ওপরে পর্তুগিজ জাদুকর ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (১০৩টি গোল)। সুনীল আন্তর্জাতিক ফুটবলে প্রথম ১০ গোলদাতাদের তালিকাতেও চলে এলেন। এই খবর টুইট করে জানিয়েছে ফিফা (FIFA)

আরও পড়ুন: IND VS BAN, FIFA World Cup Qualifiers 2022: Sunil র জোড়া গোলে ভারত গুঁড়িয়ে দিল বাংলাদেশকে

সংযুক্ত আরব আমিরশাহির আলি মাবখুত গত সপ্তাহে মালয়েশিয়ার বিরুদ্ধে গোল করে নিজের গোল সংখ্যা নিয়ে গিয়েছেন ৭৩-এ। অন্যদিকে মেসি গত বৃহস্পতিবার চিলির বিরুদ্ধে ৭২ তম আন্তর্জাতিক গোলের স্বাদ পেয়েছেন। মাবখুতের কাছে সুযোগ থাকবে সুনীলকে টপকে যাওয়ার। তিনি থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামের বিরুদ্ধে খেলবেন আগামী সপ্তাহে। অন্যদিকে সুনীল দেশের হয়ে আফগানিস্তানের বিরুদ্ধে খেলবেন ১৫ জুন। অন্যদিকে মেসি ১৩ জুন ফের আন্তর্জাতিক ম্যাচ খেলবেন কোপা আমেরিকায়। প্রতিপক্ষ ব্রাজিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.