গেইলের ফ্লার্ট কাণ্ডের শাস্তি ৪ লক্ষ ২০ হাজার টাকা

মহিলা উপস্থাপক বা অ্যাঙ্করকে লাইভ ম্যাচ চলাকালীন টিভি ক্যামেরার সামনে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ।  বিগ ব্যাসে গেইলের এই ফ্লার্ট কাণ্ডের শাস্তি দিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ। গেইলের ফ্লার্ট কাণ্ড (অনেকে বলছেন, ডেটিংয়ের প্রস্তাব কাণ্ড)-কে সম্পূর্ণ নীতি বিরুদ্ধ বলে শাস্তি হিসেবে ৭ হাজার ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হল।

Updated By: Jan 5, 2016, 01:18 PM IST
গেইলের ফ্লার্ট কাণ্ডের শাস্তি ৪ লক্ষ ২০ হাজার টাকা

ওয়েব ডেস্ক: মহিলা উপস্থাপক বা অ্যাঙ্করকে লাইভ ম্যাচ চলাকালীন টিভি ক্যামেরার সামনে ডেটিংয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ।  বিগ ব্যাসে গেইলের এই ফ্লার্ট কাণ্ডের শাস্তি দিল টুর্নামেন্ট কর্তৃপক্ষ। গেইলের ফ্লার্ট কাণ্ড (অনেকে বলছেন, ডেটিংয়ের প্রস্তাব কাণ্ড)-কে সম্পূর্ণ নীতি বিরুদ্ধ বলে শাস্তি হিসেবে ৭ হাজার ডলার বা ভারতীয় মুদ্রায় প্রায় ৪ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হল। সঙ্গে সতর্ক করে বলা হল, এটা খেলার মাঠ নাইট ক্লাব নয়।

সুন্দরী সাংবাদিক/অ্যাঙ্করের সৌন্দর্যে নিজের খেই হারিয়ে ফেললেন গেইল। মেলবোর্ন রেনেগাদেসের হয়ে ১৫ বলে ৪১ রানের দুর্ধষ ইনিংস খেলার পর গেইল বলে বসলেন এমন এক কথা যার জন্য তাকে বিতর্কে জড়াতে হল।

গেইল সেই সুন্দরী অ্যাঙ্কর, যার নাম মেল ম্যাকলাঘিন তাঁকে বললেন, 'তোমার চোখ দুটো খুব সুন্দর'। বিতর্কটা অবশ্য এর জন্য নয়। বিতর্কটা হল গেইলের পরের কথাটা নিয়ে।  জামাইকার এই ব্যাটসম্যান বললেন, 'চল আমরা আজ একসঙ্গে ড্রিঙ্ক করতে যাই।'গেইল যখন ফ্লার্ট করে এসব কথা বলছেন, তখন ম্যাচ সরাসরি দেখানো হচ্ছে টিভির পর্দায়। গেইলের এই প্রস্তাবে বিড়ম্বনায় পড়লেন সেই মহিলা অ্যাঙ্কর। তবে দারুণ সামলে দিলেন মেল। গেইল বললেন, আমার প্রশংসা শুনে তুমি লজ্জায় লাল হয়ে গেছো। মহিলা অ্যাঙ্করের সটান জবাব, না, না তুমি ভুল ভাবছো। যে জবাবের টুইটে প্রশংসা করলেন ধারভাষ্যকার হিসেবে উপস্থিত অ্যান্ড্রু ফ্লিনটফ।

পুরো ঘটনায় ক্ষুব্ধ অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাস লিগের আয়োজকরা। খুব সম্ভবত খেলা চলাকালীন এভাবে ফ্লার্ট করার দায়ে গেইলকে শোকজ করা হতে পারে। মহিলা অ্যাঙ্করের ''তোমার চোখ দুটো খুব সুন্দর। আমার সঙ্গে আজ ড্রিঙ্কসে চলো এত লজ্জায় লাল হয়ে গেলে কেন!''

দেখুন সেই বিতর্কিত সাক্ষাত্‍কারের ভিডিও

 

.