IPL 2021: Chris Gayle যখন Michael Jackson! নেচে ঝড় তুললেন Universe Boss

মাঠ হোক বা মাঠের বাইরে! ক্রিস গেইল মানেই ঝড়। ফ্য়ানেদের বিনোদন দেওয়ায় কোনও খামতি রাখেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্য়ান।

Updated By: Apr 7, 2021, 08:50 PM IST
IPL 2021: Chris Gayle যখন Michael Jackson! নেচে ঝড় তুললেন Universe Boss

নিজস্ব প্রতিবেদন: মাঠ হোক বা মাঠের বাইরে! ক্রিস গেইল (Chris Gayle) মানেই ঝড়। ফ্য়ানেদের বিনোদন দেওয়ায় কোনও খামতি রাখেন না ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্য়ান। পঞ্জাব কিংসের (Punjab Kings) হয়ে আইপিএল (IPL 2021) খেলতে ভারতে চলে এসেছেন 'ইউনিভার্স বস' (Universe Boss)। কিন্তু কোভিড (Covid-19) বিধি মেনে আপাতত আইসোলেশনেই আছেন টি-২০ ক্রিকেটের রাজা। 

নিভূতবাসের একাকীত্ব কাটাতে এবার তিনি স্মরণ করলেন কিংবদন্তি মাইকেল জ্যাকসনকে (Michael Jackson)। হোটেলের রুমে এমজে-র ব্লকবাস্টার গান 'স্মুথ ক্রিমিনাল' (Smooth Criminal) বাজিয়ে দুরন্ত নাচলেন গেইল। যা দেখে ফ্যানেরা ফের একবার গেইলকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। পঞ্জাব গেইলের এই নাচের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছে "Quarantine da khatam khel, bahar aa gaye tuhadde favourite - Chris Gayle" ক্যাপশন দিয়ে। 

গত মরসুমে ৭ ম্যাচে ২৮৮ (সর্বোচ্চ ৯৯*) করা গেইল আইপিএলে নিজেই একটি ব্র্যান্ড। ১৩২ ম্য়াচ খেলে ৪৭৭২ রান করেছেন তিনি। সর্বোচ্চ অপরাজিত ১৭৫। তাঁর গড় ৪১.১৩। স্ট্রাইকট রেট ১৫০.১১। হাফ ডডন সেঞ্চুরি ও ৩১টি হাফ-সেঞ্চুরি করা গেইলের ঝুলিতে আছে ৩৪৯টি ছক্কা ও ৩৮৪টি চার। এবারও ফ্য়ানেরা গেইলের থেকে সেই চেনা ঝড় দেখার আশাতেই বুক বাঁধবেন। বছর দুয়েক আগে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা গেইলের পাখির চোখ আসন্ন টি-২০ বিশ্বকাপ। এবার ভারতের মাটিতেই বসবে ক্রিকেটের ক্ষুদ্রতম ইভেন্টের শো-পিস ইভেন্ট। আইপিএলে খেলেই নেট প্র্যাকটিস সেরে নিতে চাইবেন গেইল।

.