এবার সোনার ব্যাট নিয়ে খেলতে নামবেন গেইল

টি২০-তে তিনি ব্যাট হাতে নামলে স্কোরবোর্ডে শুধু রান নয় যেন সোনা ফলে। কিন্তু এবার সেই সোনা ফলবে সোনার ব্যাটে। হ্যাঁ, টি২০ ক্রিকেটের সোনার ছেলে গেইল এবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাস লিগ খেলতে নামবেন সোনার ব্যাট নিয়ে। ট্রেন্ডসেটার গেইল এবার ব্যাটে নতুন ট্রেন্ডসেট করছেন।

Updated By: Dec 19, 2015, 04:20 PM IST
এবার সোনার ব্যাট নিয়ে খেলতে নামবেন গেইল

ওয়েব ডেস্ক: টি২০-তে তিনি ব্যাট হাতে নামলে স্কোরবোর্ডে শুধু রান নয় যেন সোনা ফলে। কিন্তু এবার সেই সোনা ফলবে সোনার ব্যাটে। হ্যাঁ, টি২০ ক্রিকেটের সোনার ছেলে গেইল এবার অস্ট্রেলিয়ার ঘরোয়া টুর্নামেন্ট বিগ ব্যাস লিগ খেলতে নামবেন সোনার ব্যাট নিয়ে। ট্রেন্ডসেটার গেইল এবার ব্যাটে নতুন ট্রেন্ডসেট করছেন।

গেইলের ব্যাট প্রস্তুতকারী সংস্থা স্পার্টান সোনার দিয়ে মোড়ান এই ব্যাট বিশেষভাবে প্রস্তুত করেন। গাব্বায় বিগ ব্যাস লিগে মেলোর্ন রেনেগাদেস- ব্রিসবেন হিট-এর মধ্যে ম্যাচে সোনার ব্যাট নিয়ে খেলতে নামবেন তারকা এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। প্রথমে কিছুটা আপত্তি করলেও শেষ অবধি ক্রিকেট অস্ট্রেলিয়া গেইলকে সোনার ব্যাটে খেলার ছাড়পত্র দিচ্ছে।

ব্যাট প্রস্তুতকারী সংস্থা স্পার্টান-এর প্রধান কুণাল শর্মা জানান, সোনালি রঙের এই ব্যাটটা দেখার মত হয়েছে। ক্রিকেটে এত সুন্দর ব্যাট এর আগে দেখা যায়নি।

.