রায়নাকে 'নির্ভীক' ক্রিকেটার বললেন রবি শাস্ত্রী

"ওর অনেক অভিজ্ঞতা রয়েছে, আর অভিজ্ঞতা কী করতে পারে সেটাই করে দেখিয়েছে সে। আমি যেটা সবচেয়ে বেশি পছন্দ করি সেটা হল ও নির্ভীক।"

Updated By: Mar 3, 2018, 12:22 PM IST
রায়নাকে 'নির্ভীক' ক্রিকেটার বললেন রবি শাস্ত্রী

নিজস্ব প্রতিবেদন : এক বছর বাদে জাতীয় দলে প্রত্যাবর্তণের পরেই দ্রুত একদিনের দলে ফিরে আসার ব্যাপারে দৃঢ়প্রতিজ্ঞ সুরেশ রায়না। সেই রায়নার প্রশংসায় এবার টিম ইন্ডিয়ার হেড কোচ রবি শাস্ত্রী।

প্রত্যাবর্তণের দক্ষিণ আফ্রিকায় ৩টি টি-টোয়েন্টি ম্যাচে রায়নার পারফরম্যান্স নজর কেড়েছে সকলের। সিরিজে ৩টি টি-টোয়েন্টিতে ১৫৩.৪৪ স্ট্রাইক রেটে ৮৯ রান করেছেন সুরেশ রায়না। সেই রায়নাকে 'নির্ভীক' ক্রিকেটার বললেন শাস্ত্রী।

 ৩১ বছর বয়সী রায়না প্রসঙ্গে রবি শাস্ত্রী বলেন, "ওর (সুরেশ রায়না) অনেক অভিজ্ঞতা রয়েছে, আর অভিজ্ঞতা কী করতে পারে সেটাই করে দেখিয়েছে সে। আমি যেটা সবচেয়ে বেশি পছন্দ করি সেটা হল ও নির্ভীক।" পাশাপাশি শাস্ত্রী আরও বলেন, "যখন কেউ দীর্ঘদিন বাদে আবার দলে ফিরে আসে, তখন সে চেষ্টা করে দলে নিজের জায়গা পাকা করতে। খুব স্বাভাবিকভাবেই সেটা বাড়তি চাপ তৈরি করে ক্রিকেটারের ওপর। কিন্তু রায়নার ক্ষেত্রে যে বিষয়টা ভালো লেগেছে সেটা হল, ও মাঠে নেমে নিজের স্বাভাবিক ছন্দেই ব্যাট করেছে।"

আরও পড়ুন- সৌরভ-সচিনের সাজঘরের গোপন গল্প

৬ মার্চ থেকে শ্রীলঙ্কায় ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজেও দলে রয়েছেন সুরেশ রায়না। কোহলি-ধোনির অবর্তমানে মিডল অর্ডারে রায়নাকে যে বাড়তি দায়িত্ব নিতে হবে সেকথাও মনে করিয়ে দেন রবি শাস্ত্রী। 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায় 

 

.