Controversy, IPL 2022: সতীর্থ Mohammed Shami-কে গালাগালি দিয়ে ফের একবার বিতর্কে জড়ালেন Hardik Pandya, ভিডিও ভাইরাল

ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন হার্দিক। কারণ সিনিয়র সতীর্থ শামির প্রতি এমন আচরণ মেনে নিতে পারছেন না নেটিজেনরা। 

Updated By: Apr 12, 2022, 01:24 PM IST
Controversy, IPL 2022: সতীর্থ Mohammed Shami-কে গালাগালি দিয়ে ফের একবার বিতর্কে জড়ালেন Hardik Pandya, ভিডিও ভাইরাল
মহম্মদ শামিকে গালাগালি দিয়ে ক্ষোভের মুখে হার্দিক পান্ডিয়া।

নিজস্ব প্রতিবেদন: চলতি আইপিএল-এ (IPL 2022) প্রথম হারের ধাক্কা মেনে নিতে পারলেন না হার্দিক পান্ডিয়া (Hardik Pandya)। সানরাইজার্স হায়দরাবাদের (Sunrisers Hyderabad) কাছে আট উইকেটে হারতেই মেজাজ হারিয়ে সতীর্থ মহম্মদ শামিকে (Mohammed Shami) গালাগালি দিয়ে বসলেন গুজরাত টাইটান্সের (Gujarat Titans) অধিনায়ক। গুজরাত দল ফিল্ডিং করার সময় সেই ঘটনা সবার সামনে চলে আসে। এবং সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সেই ভিডিও ভাইরাল হতে একেবারেই সময় লাগেনি। অবশ্য ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের রোষের মুখে পড়েছেন হার্দিক। কারণ সিনিয়র সতীর্থ শামির প্রতি এমন আচরণ মেনে নিতে পারছেন না নেটিজেনরা। 

১৩তম ওভারে বল করছিলেন হার্দিক। সেই ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে তাঁকে ছয় মারেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। পঞ্চম বলকে থার্ড ম্যানের দিকে খেলে দেন রাহুল ত্রিপাঠী।  বলটি কিছুক্ষণের জন্য হাওয়ায় থাকলেও,ক্যাচ নেওয়ার চেষ্টাই করেননি বাউন্ডারি লাইনে থাকা শামি। শামির এমন আচরণ দেখে রেগে যান হার্দিক। তিনি শেষ ডেলিভারি করতে যাওয়ার সময় শামির দিকে তাকিয়ে গালাগালি করতে থাকেন। সেই ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। 

শামির তরফ থেকে কোনও প্রতিক্রিয়া না এলেও, নেটিজেনরা কিন্তু হার্দিকের এমন আচরণ মেনে নিতে পারছেন না। অনেকেই হার্দিকের সমালোচনা করেছেন। শামি একজন সিনিয়র ক্রিকেটার হওয়ার সুবাদে তাঁকে আরও সম্মান দেওয়া উচিত ছিল বলে মনে করেন নেটিজেনরা। 

আরও পড়ুন: Yuzvendra Chahal, IPL 2022: 'সারারাত হাত বেঁধে রেখেছিল!' এবার Andrew Symonds, James Franklin-র বিরুদ্ধে বিস্ফোরক চাহাল!

আরও পড়ুন: IPL 2022: হবু শ্বশুর Suniel Shetti, প্রেমিকা Athiya-র সামনেই 'গোল্ডেন ডাক' হয়ে ট্রোলড KL Rahul

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.