Cristiano Ronaldo: মৃত্যু রোনাল্ডোর সদ্যোজাত পুত্রের, শোকে বিহ্বল তারকা ফুটবলার

সোমবার সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো জানান, তাঁর সদ্যোজাত পুত্রসন্তানের মৃত্যু হয়েছে। তবে সুস্থ আছে কন্যাসন্তান। 

Updated By: Apr 19, 2022, 06:49 AM IST
Cristiano Ronaldo: মৃত্যু রোনাল্ডোর সদ্যোজাত পুত্রের, শোকে বিহ্বল তারকা ফুটবলার
ফোটো: টুইটার

নিজস্ব প্রতিবেদন: 'আমার সন্তান যেন থাকে দুধে-ভাতে', প্রত্যেক বাবা-মায়ের এটাই প্রার্থনা থাকে। আলাদা নন ক্রিশ্চিয়ানো (Cristiano Ronaldo)। তবে দুঃসংবাদ দিলেন সিআরসেভেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের তারকা সোশ্যাল মিডিয়ায় জানালেন, সন্তান বিয়োগ হয়েছে তাঁর। সন্তান হারিয়েছেন ফুটবল তারকা। 

সোমবার সোশ্যাল মিডিয়ায় রোনাল্ডো জানান, তাঁর সদ্যোজাত পুত্রসন্তানের মৃত্যু হয়েছে। তবে সুস্থ আছে কন্যাসন্তান। রোনাল্ডো লেখেন, ‘অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি আমাদের পুত্রসন্তান প্রয়াত। যে কোনও বাবা-মায়ের কাছেই সবচেয়ে বড় দুঃখ। এক মাত্র মেয়ে সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। এই কঠিন সময়ে কিছুটা একা থাকার, পরিবারের সঙ্গে থাকার সময় চাই। গোপনীয়তা আশা করছি।’

সমস্ত চিকিৎসক ও নার্সদের ধন্যবাদ জানিয়েছেন পর্তুগিজ ফুটবলার। গত ২৮ অক্টোবর রোনাল্ডো এবং তাঁর বান্ধবী জিওর্জিনা রদ্রিগেস ঘোষণা করেছিলেন, তাঁদের যমজ সন্তান হতে চলেছে। এমনকী তাঁর রিপোর্টের ছবিও প্রকাশ করতে দেখা গিয়েছিল তাঁকে। 

প্রসঙ্গত, ২০১০ সালে প্রথম বার সন্তানের বাবা হন রোনাল্ডো। ছেলের নাম দেন ক্রিশ্চিয়ানো জুনিয়র। কোনও দিনই তার মাতৃপরিচয় সামনে আনেননি রোনাল্ডো। এরপর ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে দুই সন্তানে এভা ও মাতেয়োর বাবা হন রোনাল্ডো। সেই বছরই নভেম্বরে জর্জিনা এবং তাঁর প্রথম সন্তান আলানার জন্ম হয়।

কাতার বিশ্বকাপই হতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শেষ বিশ্বকাপ। ভক্ত-অনুরাগীরা এখন থেকেই অধীর আগ্রহে। তাঁর আগেই এই দুঃসংবাদে বিধ্বস্ত সকলেই। 

আরও পড়ুন, KKR vs RR, IPL 2022: Chahal-এর হ্যাটট্রিক, Buttler-এর শতরানের সৌজন্যে KKR-কে সাত রানে হারাল Rajasthan

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.