Cristiano Ronaldo: দেওয়ালে সজোরে ধাক্কা, ভেঙেচুরে গেল CR 7-এর ১৬ কোটির গাড়ি

এই মুহূর্তে পরিবারের সঙ্গে স্পেনে ছুটি কাটাচ্ছেন ম্যানচেষ্টার ইউনাইটেডের (Manchester United) তারকা। শোনা গিয়েছে গাড়িতে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) থাকার কথা হলেও, তিনি শেষ সময় সিদ্ধান্ত বদল করেন। দুর্ঘটনার সময়ে অবশ্য ঘটনাস্থল থেকে বেশ দূরেই ছিলেন তিনি।  

Updated By: Jun 21, 2022, 03:28 PM IST
Cristiano Ronaldo: দেওয়ালে সজোরে ধাক্কা, ভেঙেচুরে গেল CR 7-এর ১৬ কোটির গাড়ি
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ভেঙে যাওয়া সেই গাড়ি।

নিজস্ব প্রতিবেদন: বড়সড় দুর্ঘটনার কবলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo) গাড়ি। স্পেনের (Spain) মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে চলতে সটান একটি বাড়িতে গিয়ে ধাক্কা মারে পর্তুগীজ (Portugal) মহাতারকার ১৬ কোটির বুগাটি গাড়ি। তবে সেই গাড়িটি দুর্ঘটনার মুখোমুখি হলেও, সেই সময় গাড়িতে ছিলেন না সি আর সেভেন (CR 7)। শোনা যাচ্ছে তাঁর এক দেহরক্ষী গাড়ি চালাচ্ছিলেন। দুর্ঘটনায় ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

এই মুহূর্তে পরিবারের সঙ্গে স্পেনে ছুটি কাটাচ্ছেন ম্যানচেষ্টার ইউনাইটেডের (Manchester United) তারকা। শোনা গিয়েছে গাড়িতে রোনাল্ডোর থাকার কথা হলেও, তিনি শেষ সময় সিদ্ধান্ত বদল করেন। দুর্ঘটনার সময়ে অবশ্য ঘটনাস্থল থেকে বেশ দূরেই ছিলেন তিনি। বাড়ির দেওয়ালে ধাক্কা মারার পরে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় পুলিস। গোটা ঘটনার তদন্ত করা হবে বলে জানিয়েছে পুলিস। এ দিকে এই গোটা ঘটনার দায় স্বীকার করেছেন রোনাল্ডোর দেহরক্ষী। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, স্থানীয় সময় সকাল এগারোটা নাগাদ ঘটনাটি ঘটেছে। চলন্ত অবস্থায় গাড়িটি একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে। সেই সঙ্গে একটি বটল বুথেও ধাক্কা মেরেছিল গাড়িটি। সেই বুথটি সম্পূর্ণ ভাবে নষ্ট হয়ে গিয়েছে। বাড়ির কিছু অংশও ক্ষতিগ্রস্ত হয়েছে। রোনাল্ডোর গাড়িটিও ভেঙেচুরে গিয়েছে বলে জানা গিয়েছে। প্রসঙ্গত, ২০১৬ সালে ইউরো কাপ জেতার পরে খুশিতে এই বুগাটি গাড়িটি কিনেছিলেন তিনি। গাড়ির দাম প্রায় ১৬ কোটি টাকা।

আপাতত উদ্ধার করা হয়েছে ক্ষতিগ্রস্ত গাড়িটি। একটি আন্তর্জাতিক সংবাদ সংস্থা মারফত জানা গিয়েছে, গাড়ির চালকের পরিচয় পাওয়া যায়নি। তবে তিনি অক্ষত রয়েছেন। দুর্ঘটনার রিপোর্টে রোনাল্ডোর দেহরক্ষী সইও করেছেন। চলতি মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন তিনি। ছুটি কাটিয়েই ফের ম্যান ইউ শিবিরে যোগ দেবেন রোনাল্ডো। 

আরও পড়ুন: Virat Kohli, ENG vs IND: বিতর্ক, ব্যর্থতা ভুলে নেটে ব্যাটিং সাধনায় কিং কোহলি

আরও পড়ুন: Ravichandran Ashwin, ENG vs IND: Ben Stokes-দের বিরুদ্ধে নামার আগে কোভিডে আক্রান্ত Team India-র অফ স্পিনার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.