Cristiano Ronaldo: নেটমহলের ইতিহাসে চলে গেলেন ধরা ছোঁয়ার বাইরে! অপ্রতিরোধ্য CR7-এর এখন কত ফলোয়ার্স?

Cristiano Ronaldo1 Billion And Counting: রেকর্ডের প্রতিশব্দই ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! এই নিয়ে আর কারোরই মনে কোনও সন্দেহ নেই, এমনটা বলাই যেতে পারে।  

Updated By: Sep 13, 2024, 01:42 PM IST
Cristiano Ronaldo: নেটমহলের ইতিহাসে চলে গেলেন ধরা ছোঁয়ার বাইরে! অপ্রতিরোধ্য CR7-এর এখন কত ফলোয়ার্স?
১০০ কোটির ভালোবাসায় ৭ নম্বর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) কী করেন? এককথায় উত্তর দিলে বলতে হবে যে, তিনি ফুটবল খেলেন। কিন্তু আরও একটু ভেঙে বললে লিখতে হবে, তিনি রেকর্ড করেন ও রেকর্ড ভাঙেন। সে মাঠে হোক বা মাঠের বাইরে! বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে কিছুদিন আগেই তিনি ৯০০ গোলের রেকর্ড করেছিলেন। এত গোল বিশ্বে কেউ কখনও পেশাদার কেরিয়ারে করতে পারেননি। এবার রোনাল্ডো মাঠের বাইরেও ইতিহাস লিখলেন। ইনস্টাগ্রাম (৬৩৮ মিলিয়ন), ফেসবুক (১৭০ মিলিয়ন) ও এক্স (সাবেক ট্য়ুইটার-১১৩ মিলিয়ন) মিলিয়ে রোনাল্ডোর ফলোয়ার্স সংখ্য়া ছাড়িয়ে গেল ১ বিলিয়ন (1 Billion And Counting)...! হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এই মহাবিশ্বে ৮০০ কোটি মানুষের বাস,আর রোনাল্ডোকে ফলো করেন ১০০ কোটি মানুষ, অভাবনীয় বললেও কম!

সিআর সেভেন এই মাইলস্টোন স্পর্শ করে নেটপাড়ায় লিখেছেন, 'আমরা ইতিহাস লিখেছি- ১ বিলিয়ন ফলোয়ার্স! এটি শুধুমাত্র একটি সংখ্যার চেয়েও বেশি। এটি আমাদের ভাগ করে নেওয়া আবেগ। খেলা এবং খেলার বাইরের ভালোবাসার গল্প বলে যা। মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সবচেয়ে বড় মঞ্চে। আমি সবসময় আমার পরিবার ও আপনাদের জন্য খেলেছি। আর এখন ১০০ কোটি মানুষ একসঙ্গে আছি আমরা। আমার প্রতিটি পদক্ষেপে আপনারা ছিলেন। সকল ওঠাপড়ায় পাশে ছিলেন। এই যাত্রা আমাদের যাত্রা এবং একসঙ্গে আমরা দেখিয়েছি যে, আমরা যা অর্জন করতে পারি তার কোনও সীমা নেই। আমাকে বিশ্বাস করার জন্য, আপনাদেরর সমর্থনের জন্য এবং আমার জীবনের অংশ হওয়ার জন্য অনেক ধন্যবাদ। সেরাটা আসতে এখনও বাকি এবং আমরা একে-অপরকে উজ্জীবিত করে জিতেই চলব। আবার ইতিহাল লিখব।'

আরও পড়ুন: এই প্রথম আইএসএল অভিযানে মহামেডান, দেখুন তাদের নতুন জার্সি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন: বাপ রে বাপ! রোনাল্ডো একাই ৯০০, কোথায় কত গোল কিংবদন্তির?

অনেকেরই প্রশ্ন ছিল যে, কিংবদন্তি ক্রিশ্চিয়ানো কেন ইউটিউবে নেই! পাঁচবারের ব্য়ালন ডি'অর জয়ী, পর্তুগালের একমাত্র ইউরো কাপ জেতা অধিনায়ক গত অগাস্টেই এসেছেন জনপ্রিয় অনলাইন ভিডিও প্ল্যাটফর্মেও। আল-নাসের সুপারস্টার এবার ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটর। ভিডিয়ো পোস্ট করেই সেই ঘোষণা করেছেন রোনাল্ডো। তিনি UR Cristiano চ্য়ানেল তৈরি করেই লিখে ফেলেছিলেন ইতিহাস। স্রেফ ৯০ মিনিটে পেয়ে গিয়েছিলেন ১০ লক্ষ সাবস্ক্রাইবার্স! যা অভাবনীয় বললেও কম। এত কম সময়ে ইউটিউবে কেউ ১ মিলিয়ন সাবস্ক্রাইবার্স কখনও পাননি। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.