নিজস্ব প্রতিবেদন :  লিওনেল মেসি (Lionel Messi) এবং মহম্মদ সালহাকে হারিয়ে দুবাইয়ে গ্লোবাল সকার অ্যাওয়ার্ড-এ শতাব্দীর সেরা ফুটবলারের পুরস্কার জিতে নিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

করোনার কারণে বাতিল হয়েছে এবারের ব্যালন ডি'অর পুরস্কারের অনুষ্ঠান। লিওনেল  মেসি (Lionel Messi) এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে  (Cristiano Ronaldo) হারিয়ে  (The Best FIFA Men’s Player) ফিফার বর্ষসেরা পুরস্কার জিতে নিয়েছেন বায়ার্ন মিউনিখের পোলিশ স্ট্রাইকার রবার্ট লেওয়ানডস্কি (Robert Lewandowski)। এবার দুবাইয়ে আয়োজিত গ্লোবার সকার অ্যাওয়ার্ড-এ মেসিকে হারিয়ে শতাব্দীর সেরা ফুটবলারের পুরস্কার পেলেন সিআর সেভেন।


আরও পড়ুন- Boxing Day Test: অ্যাডিলেডের লজ্জাজনক হার ভুলে মেলবোর্নে জয়ের গন্ধ পাচ্ছে Team India


এই পুরস্কার জিতে রোনাল্ডো জানান, "যাঁরা আমাকে এই সম্মানের জন্য বেছে নিয়েছেন তাঁদের সকলের কাছে আমি কৃতজ্ঞ। এই পুরস্কার আমাকে আবার নতুন ভাবে লড়াই করার অনুপ্রেরণা দেবে। এই পুরস্কার একটু হলেও আলাদা।"


দুবাইয়ে গ্লোবাল সকার অ্যাওয়ার্ড-এ শতাব্দীর সেরা কোচ নির্বাচিত হয়েছেন পেপ গুয়ার্দিওয়ালা (Pep Guardiola)।  বছরের সেরা ফুটবলারের পুরস্কার জিতে নিয়েছেন রবার্ট লেওয়ানডস্কি (Robert Lewandowski)। বিশেষ পুরস্কার পেয়েছেন স্পেনের বিশ্বকাপজয়ী তারকা ইকের ক্যাসিয়াস।


আরও পড়ুন- Boxing Day Test: ভারতীয় শিবিরে ফের চোটের ধাক্কা! যন্ত্রনায় মাঠ ছাড়লেন Umesh Yadav