Boxing Day Test: ভারতীয় শিবিরে ফের চোটের ধাক্কা! যন্ত্রনায় মাঠ ছাড়লেন Umesh Yadav

উমেশ যাদবের (Umesh Yadav) চোট কিন্তু চিন্তায় রাখল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। তিনি আদৌ এই মেলবোর্নে চতুর্থ দিন বোলিং করতে পারবেন কিনা সেটাই বড় প্রশ্ন।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 28, 2020, 01:16 PM IST
Boxing Day Test: ভারতীয় শিবিরে ফের চোটের ধাক্কা! যন্ত্রনায় মাঠ ছাড়লেন Umesh Yadav
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: অ্যাডিলেডের পর মেলবোর্ন। ফের চোট পেলেন ভারতীয় পেসার। অ্যাডিলেডে তৃতীয় দিনে ব্যাট করার সময় প্যাট কামিন্সের বলে চোট পেয়েছিলেন মহম্মদ শামি (Mohammed Shami)। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজে আর তাঁকে পাওয়া যাবে না। এদিকে মেলবোর্নে  (Melbourne) দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে কাফ মাসেলে চোট পেলেন ভারতীয় পেসার উমেশ যাদব (Umesh Yadav)।

 

সোমবার মেলবোর্নে (Melbourne) অস্ট্রেলিয়ার দ্বিতীয় ইনিংসে শুরুতেই জো বার্নসের উইকেট তুলে নিয়ে অজি শিবিরে প্রথম ধাক্কা দেন উমেশ যাদব (Umesh Yadav)। এরপর নিজের চতুর্থ ওভার বল করার মাঝে হঠাত্ করে বাঁ পায়ে ব্যাথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে মাঠে মেডিক্যাল টিম এলেও খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন উমেশ যাদব (Umesh Yadav)।

আরও পড়ুন-   Boxing Day Test: অ্যাডিলেডের লজ্জাজনক হার ভুলে মেলবোর্নে জয়ের গন্ধ পাচ্ছে Team India

বোর্ড সূত্রে খবর, ড্রেসিং রুমে গিয়ে কাফ মাসলে চোটের কথা জানান উমেশ (Umesh Yadav)। এরপর তাঁকে স্ক্যান করাতে নিয়ে যাওয়া হয়েছে। তবে উমেশ যাদবের (Umesh Yadav) চোট কিন্তু চিন্তায় রাখল ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। তিনি আদৌ এই মেলবোর্নে চতুর্থ দিন বোলিং করতে পারবেন কিনা সেটাই বড় প্রশ্ন।

আরও পড়ুন-  দশকের সেরা ODI ও T-20 দলের অধিনায়ক Dhoni, ভারত থেকে আর কারা থাকছেন?