WATCH | Cristiano Ronaldo: তাঁকে দেখবেন না তাঁর গাড়িটিকে, অনুরাগীরাই ধন্দে! চারচাকাটির দাম জানেন?

Cristiano Ronaldo mobbed by fans as he drives his Bugatti Centodieci: সম্প্রতি মাদ্রিদের রাস্তায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে দেখা গিয়েছে। আর তাঁর বাহন হিসেবে ছিল বুগ্যাতি চেন্তোদিয়েচি! ফ্যানরা তাঁকে ও তাঁর বিরল গাড়ি দেখে থ হয়ে গিয়েছেন।  

Updated By: Mar 30, 2023, 06:29 PM IST
WATCH | Cristiano Ronaldo: তাঁকে দেখবেন না তাঁর গাড়িটিকে, অনুরাগীরাই ধন্দে! চারচাকাটির দাম জানেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ওই মহামানব আসে, দিকে দিকে রোমাঞ্চ লাগে, মর্তধূলির ঘাসে ঘাসে, সুরলোকে বেজে ওঠে শঙ্খ!'... কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের (Rabindranath Tagor) এই লাইনগুলো ভীষণ ভাবে যায় ফুটবল গ্রহের মহানক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) জন্য। তাঁকে এক ঝলক দেখার জন্য ফ্যানদের হৃদয়ে উত্তেজনার টনোর্ডে ওঠে। এহেন সিআরসেভেন যদি আচমকাই সকলের নাগালের মধ্যে তাহলে কী হতে পারে! যা হতে পারে ঠিক তাই হল! সম্প্রতি তেমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। মাদ্রিদের রাস্তার রোনাল্ডো গাড়িতে উঠতে যাচ্ছিলেন, তখন ফ্যানরা তাঁকে ছেঁকে ধরেন। ধাওয়া করেন ফটোশিকারীরা। সেলফি ও ছবি তোলার আবদার স্বাভাবিক ভাবেই চলে আসে। কারণ হাতের সামনে যে, স্বয়ং 'ভক্তের ভগবান'! তবে এবার রোনাল্ডোকে দেখেই নয়, তাঁর গাড়িটি দেখেও ফ্যানরা চোখ সরাতে পারেননি। 

অত্যন্ত লড়াই করে বেড়ে ওঠা রোনাল্ডো, নিজেকে জাগতিক সুখের সর্বোচ্চ পর্যায়ে রাখেন। তাঁর জীবনযাপন, বেশভূষার সঙ্গেই ব্যতিক্রমী তাঁর গাড়ির পছন্দ। বিশ্বের ধনীতম অ্যাথলিট তিনি। ২০০ মিলিয়ন ডলারের যিনি মালিক, তাঁর কাছে স্বাভাবিক ভাবেই গাড়ি কেনার সময়ে টাকাটা কোনও ফ্যাক্টর হয় না। রোনাল্ডো শুধু চান তাঁর গাড়িটি হতে হবে সকলের থেকে আলাদ, এমনকী সম্ভব হলে, সেই গাড়ি যেন মহাবিশ্বে একটিই থাকে। মালিক হবেন তিনিই। ঘটনাচক্রে রোনাল্ডোর গাড়িশালে এমনই এক গাড়ি আছে। যা এই পৃথিবীতে মাত্র ১০ জনের গ্যারেজে আছে। গতবছর রোনাল্ডো নিজেকে উপহার দিয়েছেন একটি বুগ্যাতি চেন্তোদিয়েচি। বিখ্যাত ফরাসি গাড়ি প্রস্তুতকারক সংস্থার এই চেন্তোদিয়েচি মডেলের গাড়িটির দাম ভারতীয় মুদ্রায় প্রায় ৮৭ কোটি টাকা। 

আরও পড়ুনLionel Messi: মেসির হ্যাটট্রিক ও ১০০তম গোলের সৌজন্যে কুরাকাও-কে সাত গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

সম্প্রতি আগুনে ফর্মে আছেন আল নাসের রত্ন রোনাল্ডো। উয়েফা ইউরো কোয়ালিফায়ারে লিকটেনস্টাইন ও লুক্সেমবর্গের বিরুদ্ধে দু'টি করে গোল করেছেন। এর সঙ্গেই তিনি বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে সবচেয়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলার ইতিহাস লিখেছেন। এছাড়াও রোনাল্ডোর ঝুলিতেই রয়েছে সবচেয়ে বেশি আন্তর্জাতিক গোল করার নজির।গত ডিসেম্বরে কাতার বিশ্বকাপের শেষ আটে মরক্কোর কাছে হেরে পর্তুগালকে বিদায় নিতে হয়েছিল। কাতারের অধরা রেকর্ড এবার নিজের ঘরে করতে চলেছেন রোনাল্ডো।প্রাক্তন বেলজিয়ামের কোচ মার্টিনেজ হয়েছেন পর্তুগালের নতুন কোচ। ৪৯ বছরের স্প্যানিশ কোচ পা গলিয়েছেন ফের্নান্দো স্যান্টোসের জুতোয়। বিশ্বকাপে রোনাল্ডোকে রিজার্ভে রেখে ম্যাচের পর ম্যাচ দল সাজানোয় স্যান্টোসের নিন্দায় মুখর হয়েছিল ফুটবলবিশ্ব। সেই স্য়ান্টোসকে বিশ্বকাপের পরেই ছেঁটে ফেলে পর্তুগাল। মার্টিনেজ গত জানুয়ারিতে দলের দায়িত্ব নিয়েই জানিয়ে দিয়েছিলেন যে, তিনি রোনাল্ডোর সঙ্গে যোগাযোগ করবেন। ২০২৪ সালের ইউরো কাপের বাছাইপর্বের জন্য রোনাল্ডোকে দলে নিয়ে মার্টিনেজ তাঁর কথা রেখেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.