চারশো গোলের মাইলস্টোন গড়লেন 'রিয়াল হিরো' রোনাল্ডো

রোনাল্ডো মানেই গোল। রোনাল্ডো মানেই ম্যাজিক। রোনাল্ডো মানেই ফুটবল মাঠে রেকর্ড। রবিবার রাতে সেভিয়ার বিরুদ্ধে জোড়া গোল করার পথে জোড়া নজির গড়লেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদের প্রথম ফুটবলার হিসেবে চারশো গোলের মাইলস্টোনে পৌছলেন ফুটবলের পোস্টার বয়।

Updated By: May 15, 2017, 10:51 PM IST
চারশো গোলের মাইলস্টোন গড়লেন 'রিয়াল হিরো' রোনাল্ডো

ব্যুরো: রোনাল্ডো মানেই গোল। রোনাল্ডো মানেই ম্যাজিক। রোনাল্ডো মানেই ফুটবল মাঠে রেকর্ড। রবিবার রাতে সেভিয়ার বিরুদ্ধে জোড়া গোল করার পথে জোড়া নজির গড়লেন সিআর সেভেন। রিয়াল মাদ্রিদের প্রথম ফুটবলার হিসেবে চারশো গোলের মাইলস্টোনে পৌছলেন ফুটবলের পোস্টার বয়।

আট বছর ধরে রিয়ালে খেলে এই নজির গড়লেন পর্তুগিজ কিংবদন্তী। সেভিয়ার বিরুদ্ধে প্রথম গোলটার সঙ্গে সঙ্গে চারশো গোলে পৌছে যান রোনাল্ডো। ম্যাচের পর গোলের সংখ্যা দাড়াল চারশো এক। রবিবার রাতে আরও একটা নজির গড়ার খুব কাছাকাছি পৌছে গেলেন সিআর সেভেন। এককভাবে ইউরোপের প্রথম পাঁচটা লিগের মধ্যে সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে আর মাত্র একটা গোল দুরে রোনাল্ডো। ইপিএল ও লা লিগা খেলে রোনাল্ডোর গোলের সংখ্যা এখন ৩৬৬। পিছনে ফেলে দিলেন জার্মান কিংবদন্তী গার্ড মুলারকে। রোনাল্ডোর সঙ্গে যৌথভাবে এক নম্বরে জিমি গ্রিভস। বার্সেলোনার হয়ে লা লিগায় মেসির গোলের সংখ্যা ৩৪৬। বুধবার রাতে সেল্টা ভিগোর বিরুদ্ধে একটা গোল করতে পারলেই নতুন রেকর্ডের মালিক হবেন রোনাল্ডো। 

.