করোনার কারণে থমকে সুনীলদের প্রস্তুতি; সাহায্যের হাত বাড়িয়ে দিল ক্রোয়েশিয়া

দেশে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আবহে দেশের মাটিতে জাতীয় কোচ ইগর স্টিমাচের পক্ষে প্রস্তুতি শিবির করা সম্ভব হবে কিনা,তা নিয়েই সন্দিহান ফেডারেশন কর্তারা।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jul 7, 2020, 06:17 PM IST
করোনার কারণে থমকে সুনীলদের প্রস্তুতি; সাহায্যের হাত বাড়িয়ে দিল ক্রোয়েশিয়া
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ভারতীয় ফুটবল দলের প্রস্তুতির জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিল লুকা মদ্রিচের ক্রোয়েশিয়া। অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচ খেলার কথা সুনীল ছেত্রীদের। কিন্তু করোনার কারণে থমকে আছে টিম ইন্ডিয়ার প্রস্তুতি।

দেশে প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। করোনা আবহে দেশের মাটিতে জাতীয় কোচ ইগর স্টিমাচের পক্ষে প্রস্তুতি শিবির করা সম্ভব হবে কিনা,তা নিয়েই সন্দিহান ফেডারেশন কর্তারা। এই অবস্থায় সাহায্যের হাত বাড়িয়ে দিল ক্রোয়েশিয়া ফুটবল ফেডারেশন। সম্প্রতি ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেলকে চিঠি পাঠিয়েছেন ক্রোয়েশিয়া ফুটবল ফেডারেশনের সভাপতি দাভর সুকের। সেখানে বলা হয়েছে সুনীলরা ক্রোয়েশিয়ায় প্রস্তুতি শিবির করতে চাইলে,তারা সাহায্য করতে প্রস্তুত। প্রস্তুতির অঙ্গ হিসাবে প্রস্তুতি ম্যাচেরও ব্যবস্থা করে দেবে মদ্রিচদের ফুটবল ফেডারেশন।

ভারত থেকে আন্তর্জাতিক বিমান চলাচল এখনও বন্ধ। পুনরায় তা শুরু হলে ক্রোয়েশিয়ায় গিয়ে ভারতীয় দলের শিবির করার কথা ভাবতেই পারে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। ৮ অক্টোবর বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী পর্বের ম্যাচে এশিয়ান চ্যাম্পিয়ন কাতারের মুখোমুখি হওয়ার কথা ব্লু ব্রিগেডের।

আরও পড়ুন -বাতিল বিশ্বকাপ! চলতি সপ্তাহেই টি-২০ বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত জানাতে পারে ICC

.