CSK vs KKR | IPL 2024: প্রতিপক্ষ চেন্নাই, কলকাতার পুঁজি ১৩৭! ঠিক এটাই হওয়ার ছিল...

CSK Beats KKR By 7 Wickets in 22nd Match Of IPL 2024: হতশ্রী ব্য়াটিংয়ে পরিণামই ছিল ভরাডুবি! আর ঠিক সেটাই হল কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে!

Updated By: Apr 8, 2024, 11:18 PM IST
CSK vs KKR | IPL 2024: প্রতিপক্ষ চেন্নাই, কলকাতার পুঁজি ১৩৭! ঠিক এটাই হওয়ার ছিল...
উইকেট নেওয়ার পর জাদেজার সঙ্গে সেলিব্রেশন রুতুরাজের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টানা তিন ম্য়াচ জিতে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছিল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। সোমবার চলতি আইপিএলে (IPL 2024) টানা চার ম্য়াচ জেতার লক্ষ্যে ছিলেন শ্রেয়স আইয়াররা (Shreyas Iyer)। কিন্তু প্রতিপক্ষ পাঁচবারের আইপিএল চ্য়াম্পিয়ন চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। তারউপর আবার খেলা সিএসকে-র ঘরের মাঠ এমএ চিদম্বরম স্টেডিয়ামে (MA Chidambaram Stadium, Chepauk, Chennai)। একেবারে অসহায় আত্মসমপর্ণ করল কলকাতা!

কেকেআর এদিন টস হেরে প্রথমে ব্য়াট করে মাত্র ১৩৭ রান করল। এই রানের পুঁজি নিয়ে চেন্নাইয়ের মতো হেভিওয়েট কেন, আইপিএলের কোনও দলকেই হারানো সম্ভব নয়। যদি না অবিশ্বাস্য কিছু ঘটানো যায়, সে দলে মিচেল স্টার্কের মতো বোলার থাকুক না কেন! নাইটদের সঙ্গে ঠিক যা হওয়ার ছিল ঠিক সেটাই হল। নাইটদের অতি বড় ভক্তও এদিন জয়ের স্বপ্ন দেখেননি। কেকেআর টানা তিন ম্য়াচ জেতার পর চতুর্থ ম্য়াচে এসে মুখ থুবড়ে পড়ল। চেন্নাই ঘরের মাঠে জিতল সাত উইকেটে। 

আরও পড়ুন:   'ধোনি তো কখনই...'! ফের ফোড়ন গম্ভীরের 

কেকেআরের স্কোরবোর্ডের দিকে তাকালে দেখা যাবে যে, মাত্র তিনজন ব্য়াটার কুড়ির গণ্ডি পার করেছেন। দু'জন পেয়েছেন দুই অঙ্কের রানের দেখা। হাফ ডজন ব্য়াটার মিলে রান সংখ্য়াকে অনেকটা মোবাইল নম্বরের মতো আকার দিয়েছেন। কলকাতার ব্য়াটারদের এদিন রুতুরাজ গায়কোয়াড়ের স্পিনার ও পেসাররা মিলে এমন আক্রমণ করেছেন যে, রাসেলরা মুখ তুলতে পারেননি। তুষার দেশপাণ্ডে, রবীন্দ্র জাদেজা তিন উইকেট করে তুলে নেন। দুই উইকেট মুস্তাফিজুর রহমানের। এক উইকেট মহেশ থিকসানার। 

কেকেআরের এই রান তাড়া করতে নেমে সিএসকে-র বিপাকে পড়ার কোনও কারণ ছিল না। আর সেটা ঘটেওনি। হলুদ জার্সিতে দুরন্ত ইনিংস খেললেন অধিনায়ক রুতুরাজ। রাচিন রবীন্দ্রর সঙ্গে ওপেন করতে নেমে ৫৮ বলে ৬৭ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। ড্য়ারেল মিচেল (১৯ বলে ২৫) ও শিবম দুবেরা (১৮ বলে ২৮) যেভাবে সঙ্গ দিলেন তাতে করে চেন্নাইয়ের কাজটা আরও সহজ হয়ে গিয়েছিল। ১৪ বল হাতে রেখেই চেন্নাই খেলা শেষ করে দিয়েছে।

কলকাতা আগামী টানা পাঁচ ম্য়াচ খেলবে কলকাতায়

কলকাতা বনাম লখনউ (১৪ এপ্রিল, কলকাতা)
কলকাতা বনাম রাজস্থান (১৭ এপ্রিল, কলকাতা)
কলকাতা বনাম বেঙ্গালুরু (২১ এপ্রিল, কলকাতা)
কলকাতা বনাম পঞ্জাব (২৬ এপ্রিল, কলকাতা)
কলকাতা বনাম দিল্লি (২৯ এপ্রিল, কলকাতা) 
 

আরও পড়ুন: সুপারম্যানও ফিকে উড়ন্ত বিষ্ণোইয়ের কাছে, হতবাক খোদ জন্টি রোডসও! আপনি দেখেছেন?

 

 
 
Loaded2.67%
 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.