WATCH | Danny Morrison: ক্রিকেটারের মডেল স্ত্রী দুললেন ধারাভাষ্যকারের কোলে! সাক্ষী লাইভ ক্যামেরা-মাঠ

Danny Morrison Lifts Presenter On His Lap During Pre-Match Show: ড্যানি মরিসন মানেই মাঠে ঘটবে অদ্ভুত সব ঘটনা। তিনি নিজেই বিনোদনের পাওয়ারহাউজ। এবার মরিসন কোলে তুলে নিলেন ক্রিকেটারের মডেল স্ত্রীকে। যিনি পিএসএলে সঞ্চালিকার দায়িত্ব সামলাচ্ছেন।  

Updated By: Mar 7, 2023, 03:58 PM IST
WATCH | Danny Morrison: ক্রিকেটারের মডেল স্ত্রী দুললেন ধারাভাষ্যকারের কোলে! সাক্ষী লাইভ ক্যামেরা-মাঠ
ড্যানি মরিসন মানেই খবর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পাকিস্তান সুপার লিগ (Pakistan Super League, PSL) যেমন দুর্ধর্ষ ক্রিকেটীয় অ্যাকশনের সাক্ষী থাকছে, তেমনই প্রতিদিন মাঠে কিছু না কিছু অক্রিকেটীয় ঘটনা খবরের শিরোনামে চলে আসে। ব্যাট-বলের বিনোদনের সঙ্গেই জুড়ছে বাড়তি কিছু রঙিন উপাদান। চলতি পিএসএল-এ ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ও ক্রিকেট পণ্ডিত ড্যানি মরিসন (Danny Morrison)। মরিসন এবার ম্যাচ শুরুর আগে সঞ্চালিকা এরিন হল্যান্ডকে (Erin Holland) আচমকাই কোলে তুলে দোলালেন। লাইভ ক্যামেরা তো সাক্ষী থাকলই, দেখল রাওয়ালপিণ্ডির পিণ্ডি ক্রিকেট স্টেডিয়ামও (Pindi Cricket Stadium)। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স বনাম ইসলামাবাদ ইউনাইটেড (Quetta Gladiators vs Islamabad United) ম্যাচের আগে রবিবার এই ঘটনাই ভাইরাল হয়ে গিয়েছে। ঘটনাচক্রে এরিন আবার অজি ক্রিকেটার বেন কাটিংয়ের (Ben Cutting) স্ত্রী। এরিন নিজে এই ঘটনার ভিডিয়ো ট্যুইট করেছেন। তিনি মরিসনকে 'আঙ্কল'বলে সম্বোধন করেছেন। মরিসন তাঁর বিচিত্র আচরণের জন্য বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ক্রিকেট লিগে মাইক্রোফোন হাতে নজর কাড়েন। কখনও তিনি জোকস বলেন তো কখনও সহ ধারাভাষ্য়কারদের নিয়ে মজা করেন।

Shubman Gill: দুই 'সারা'-কে মাঠের বাইরে পাঠিয়ে কোন নায়িকা প্রেমে মজলেন শুভমন?

কিছুদিন আগে পিএসএলে ভাইরাল হয়েছিল স্টার অলরাউন্ডার শাহদাব খানের ভিডিয়ো। ইসলামাবাদ ইউনাইটেডের ক্যাপ্টেন এই মরসুমে একেবারেই ছন্দে নেই। গত জানুয়ারিতেই শাহদাব জীবনের নতুন ইনিংস শুরু করেছেন। প্রাক্তন  কিংবদন্তি পাক স্পিনার ও কোচ সাকলিন মুস্তাকের কন্যা মলিকা মুসতাককে বিয়ে করেন শাহদাব। সপ্তাহ তিনেক আগের এই ঘটনাই কি শাহদাবের পারফরম্যান্সে প্রভাব ফেলেছে? পাক সাংবাদিক শাহদাবকে এমনই এক বিচিত্র প্রশ্ন করে বসেন। তিনি জানতে চেয়েছিলেন যে, বিয়েই কি কাল হয়েছে শাহদাবের! তবে এই প্রশ্ন শুনে একেবারেই মেজাজ হারাননি শাহদাব। পাক ক্রিকেটার ঠান্ডা মাথায় দিয়েছেন উত্তর। তাঁর বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। শাহবাদ বলেছিলেন, 'দেখুন পারফরম্যান্স আমার ভালো নয়, ঠিকই। কিন্তু এর সঙ্গে বিয়ের কোনও সম্পর্ক নেই। আপনারা জানেন যে, চোট সারিয়ে ফিরেছি। আমার আঙুলের চোট এখনও পুরোপুরি সারেনি। সেরে উঠেছি, তবে ব্যথা এবং ফুলে থাকা রয়েছেই। হতে পারে এটা একটা কারণ। তবে আমি কোনও অজুহাত দিতে চাই না। পড়তি পারফরম্যান্সের সঙ্গে আমার বিয়ের কোনও সম্পর্ক নেই।' পাকিস্তান সুপার লিগ এমন এক টুর্নামেন্ট, যেখানে ক্রিকেটের চেয়ে বেশি খবরে আসে অক্রিকেটীয় খবর। শাহদাবের সঙ্গে সাংবাদিকের প্রশ্নোত্তরও সেরকমই এক ঘটনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.