IPL 2021: Prithvi ব্যাটই করতে চাইতেন না! চাঞ্চল্যকর তথ্য দিলেন Ponting

গত মরসুমে পৃথ্বী শ'র (Prithvi Shaw) আইপিএল (IPL)  মরসুম একেবারেই ভাল যায়নি। ব্যাড প্যাচের মধ্যে দিয়ে গিয়েছেন মুম্বইয়ের তরুণ প্রতিভাবান ক্রিকেটার।

Updated By: Apr 5, 2021, 11:58 PM IST
IPL 2021: Prithvi ব্যাটই করতে চাইতেন না! চাঞ্চল্যকর তথ্য দিলেন Ponting

নিজস্ব প্রতিবেদন: গত মরসুমে পৃথ্বী শ'র (Prithvi Shaw) আইপিএল (IPL)  মরসুম একেবারেই ভাল যায়নি। ব্যাড প্যাচের মধ্যে দিয়ে গিয়েছেন মুম্বইয়ের তরুণ প্রতিভাবান ক্রিকেটার। এমনকী তাঁর খারাপ ফর্ম অস্ট্রেলিয়ার বিরুদ্ধেও অব্যাহত ছিল। ধারাবাহিক ভাবে রানের মুখ দেখতে না পাওয়ায় অবশেষে ভারতীয় দল থেকে বাদ পড়তে হয় তাঁকে। কিন্তু বিজয় হাজারে ট্রফিতে এসে অবশেষে রানের মুখ দেখেন পৃথ্বী। বলা ভাল দুরন্ত ফর্মে ঘরোয়া ক্রিকেটে প্রত্য়াবর্তন করেন তিনি। বিজয় হাজারেতে প্রথম ক্রিকেটার হিসাবে তিনি এক মরসুমে ৮০০-র বেশি রান করে ইতিহাস লেখেন। আর এই ফর্মটাই তিনি আসন্ন আইপিএলে ধরে রাখতে চান।

পৃথ্বীর যখন রানের মধ্যে ছিলেন না তখন তিনি প্র্যাকটিসে ব্যাটই করতে চাইতেন না। এমনই এক তথ্য জানালেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন ক্যাপ্টেন ও পৃথ্বীর দিল্লি ক্যাপিটালসের  (DC) হেডস্যার রিকি পন্টিং (Ricky Ponting)। পন্টিং ক্রিকেটডটকমডটএইউতে দেওয়া এক সাক্ষাৎকারে বলছেন, "পৃথ্বীর সঙ্গে গতবছর আইপিএলে আমার প্রচুর কথা হয়েছিল। কথা বলেই আমি ওকে কোচিং করানোর প্রকৃত রাস্তাটা খুঁজে বার করার চেষ্টা করছিলাম। আমি চেয়েছিলাম ওর মধ্যে থেকে সেরাটা বার করে আনার। ওর একটা চমকে দেওয়ার মতো থিওরি ছিল। ওর যখন রান করতে পারছিল না, তখন প্র্যাকটিসে ব্যাটই করতে চাইত না। কিন্তু ও রানের মধ্যে থাকলে সারাক্ষণ ব্যাট করতে চায়!" এই মুহূর্তে দিল্লি মুম্বইতে ট্রেনিং করছে। আগামী ১০ এপ্রিল চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে তাদের আইপিএল অভিযান শুরু হবে। এখন দেখার পৃথ্বী গত মরসুমের ব্যর্থতা কাটিয়ে ফের একবার নিজের সেরাটা উজার করে দিতে পারেন কি না!