অনন্য সন্মানে দীপা কর্মকারকে সন্মানিত করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি

রাজ্য সরকারের আমন্ত্রনে দিল্লির জাতীয় শিবির থেকে কয়েক ঘন্টার ছুটি নিয়ে কলকাতায় এসেছিলেন জিমন্যাস্ট দীপা কর্মকার।রাজ্য সরকার আয়োজিত ক্রীড়াসন্মান প্রদান অনুষ্ঠানে অনন্য সন্মানে দীপাকে সন্মানিত করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি।মঞ্চে দীপার কোচ বিশ্বেশ্বর নন্দী মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেন অলিম্পিকে লড়াইয়ের জন্য আরও আধুনিক পরিকাঠামো দরকার।

Updated By: Feb 20, 2017, 11:30 PM IST
অনন্য সন্মানে দীপা কর্মকারকে সন্মানিত করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি

ওয়েব ডেস্ক: রাজ্য সরকারের আমন্ত্রনে দিল্লির জাতীয় শিবির থেকে কয়েক ঘন্টার ছুটি নিয়ে কলকাতায় এসেছিলেন জিমন্যাস্ট দীপা কর্মকার।রাজ্য সরকার আয়োজিত ক্রীড়াসন্মান প্রদান অনুষ্ঠানে অনন্য সন্মানে দীপাকে সন্মানিত করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি।মঞ্চে দীপার কোচ বিশ্বেশ্বর নন্দী মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেন অলিম্পিকে লড়াইয়ের জন্য আরও আধুনিক পরিকাঠামো দরকার।

আরও পড়ুন আইপিএলের নিলামে দুধের সাধ ঘোলে মেটাতে হল কলকাতা নাইটরাইডার্সকে

এরপর দীপার কোচকে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের কাছে একটি প্রোজেক্ট জমা দিতে বলেন মুখ্যমন্ত্র। বিশ্বেশ্বর নন্দীর পরিকল্পনা দ্রুত বাস্তবায়িত করার জন্য ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসকে নির্দেশও দেন মুখ্যমন্ত্রী মমতা ব্যনার্জি।পাশপাশি এই সন্মান তার দায়িত্ব বাড়িয়ে দিল বলে জানালে দীপা কর্মকার । সামনে বেশ কিছু টুর্ণামেন্ট থাকলেও বর্তমানে দীপার পাখির চোখ কমনওয়েলথ গেমস ।

আরও পড়ুন  ক্রীড়া আঙিনায় সাফল্যের জন্য সরকারি স্বীকৃতি পেযে আপ্লুত সকলেই

 

.