Deepak Chahar, IPL 2022: ক্রোড়পতি লিগ থেকে ছিটকে গিয়ে আবেগঘন পোস্ট করলেন CSK-এর এই জোরে বোলার

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দীপক। এরপর তিনি প্রায় দেড় মাস এনসিএ-তে ছিলেন।   

Updated By: Apr 15, 2022, 09:12 PM IST
Deepak Chahar, IPL 2022: ক্রোড়পতি লিগ থেকে ছিটকে গিয়ে আবেগঘন পোস্ট করলেন CSK-এর এই জোরে বোলার
মাঠে নামতে না পারার জন্য দুঃখ প্রকাশ করলেন দীপক চাহার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শেষ পর্যন্ত হ্যামস্ট্রিংয়ের চোট কাল হয়ে দাঁড়াল। আশঙ্কা সত্যি করে শেষ পর্যন্ত এই চোটের জন্যই চলতি আইপিএল ( IPL 2022) থেকে ছিটকে গিয়েছেন চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) দীপক চাহার (Deepak Chahar)। একইসঙ্গে তাঁকে পিঠের চোটের সঙ্গে লড়াই করতে হচ্ছে। ফলে চলতি প্রতিযোগিতায় একটিও ম্যাচ না খেলে ছিটকে গেলেন ১৪ কোটি টাকার এই জোরে বোলার। তাঁর ছিটকে যাওয়ার খবর শুক্রবারই আইপিএল-এর তরফ থেকে সরকারিভাবে জানিয়ে দেওয়া হয়। আর সেই ঘোষণার পরেই টুইটারে আবেগঘন বার্তা দিলেন তিনি। 

টুইটারে দীপক চাহারের বার্তা, 'দুঃখিত বন্ধুরা, এ বারের আইপিএলে আমি চোটের জন্য আর খেলতে পারব না। আমি ভীষণভাবে চেয়েছিলাম প্রতিযোগিতায় অংশ নিতে। মাঠে নেমে খেলতে চেয়েছিলাম। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবই। সবাইকে ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। আপনাদের আশীর্বাদ চাই। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।' 

শোনা যাচ্ছে ১৪ কোটির ক্রিকেটার চার মাসের জন্য মাঠের বাইরে যেতে পারেন। এ দিকে আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ (WT20)। এই প্রতিযোগিতার আগে সুস্থ না হলেও দীপকের পক্ষে টি-২০ বিশ্বকাপে খেলার সম্ভাবনা খুবই কম বলে মনে করছে ওয়াকিবহাল মহল। সেটা টিম ইন্ডিয়ার (Team India) জন্যও বড় ধাক্কা হবে।     

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে ওয়েস্ট ইন্ডিজের (West Indies) বিরুদ্ধে তৃতীয় টি-টোয়েন্টি খেলার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন দীপক। এরপর তিনি প্রায় দেড় মাস এনসিএ-তে ছিলেন। এমনকী সেরেও উঠছিলেন তিনি, বল করছিলেন নেটে। তবে শোনা যাচ্ছে যে, তাঁর পুরানো চোট এখনও সারেনি। এরমধ্যেই আবার পিঠে চোট পেয়েছেন তিনি। মনে করা হচ্ছিল যে, চাহার আইপিএলের মাঝামাঝি সময়ে চেন্নাইয়ে যোগ দিতে পারেন। কিন্তু তাঁর কামব্যাকের ভাবনা ধাক্কা খেল সজোরে।

চেন্নাইকে চাহারের অভাব যে ভোগাচ্ছে, সেকথা নতুন করে বলার অপেক্ষা রাখে না। তবে চেন্নাইয়ের পাশাপাশি এ বার টিম ইন্ডিয়াও বড় ধাক্কা খেল। বিগত কয়েক মাসে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে চাহার দলের ভরসাযোগ্য হয়ে উঠেছিলেন তিনি। কারণ বোলিংয়ের পাশাপাশি ব্যাট হাতেও দলের প্রয়োজনে রুখে দাঁড়াতে পারেন তিনি। তাই দীপক শেষ পর্যন্ত মাঠে না নামলে সেটা ভারতীয় দলের কাছে বড় ধাক্কা হবে। 

আরও পড়ুন: Deepak Chahar, IPL 2022: বড় ধাক্কা খেল CSK, ছিটকে গেলেন ১৪ কোটির পেসার

আরও পড়ুন: Sachin Tendulkar, IPL 2022: সবার সামনে 'গড অফ ক্রিকেট'কে প্রণাম করলেন Jonty Rhodes, ভিডিও ভাইরাল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.