গৌতমের দিল্লি রঞ্জি ফাইনালে, বাংলার লজ্জাজনক হারে হতাশ সৌরভ

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দিল্লির দুই পেসার নভদীপ সাইনি ও কেজরোলিয়ার দাপটে রীতিমত আত্মসমর্পন করেন বাংলার ব্যাটসম্যানরা। মাত্র ৮৬ রানে গুটিয়ে যায় বাংলার দ্বিতীয় ইনিংস। সাইনি ও কেজরোলিয়া দুজনেই ৪টি উইকেট পেয়েছেন। 

Updated By: Dec 19, 2017, 11:48 PM IST
গৌতমের দিল্লি রঞ্জি ফাইনালে, বাংলার লজ্জাজনক হারে হতাশ সৌরভ
ছবি সৌজন্য- টুইটার

নিজস্ব প্রতিবেদন: এবারও রঞ্জির ফাইনালে ওঠার স্বপ্ন পূরণ হল না মনোজদের। পুণেতে দিল্লির কাছে রীতিমত আত্মসমর্পন করেই সেমিফাইনালে হারল বাংলা। গৌতম গম্ভীরের দল তিনদিনেই ম্যাচ জিতে ফাইনালে পৌঁছে গেল।  এক ইনিংস ও ২৬ রানে জয় গৌতম গম্ভীরদের।

আরও পড়ুন- 'ভারতেই বিয়ে করেছেন শ্রীরাম, বিরাট কেন বিদেশে গেলেন?' প্রশ্ন বিজেপি নেতার

মঙ্গলবার সকালে শুরুটা কিন্তু বাংলা বেশ ভালই করে। সৌরভ গাঙ্গুলির ভোকাল টিপসে উদ্বুদ্ধ হয়ে দিল্লি সংহারের দায়িত্ব নেন মহম্মদ সামি। এদিন  মধ্যাহ্ন ভোজের বিরতির পর মহম্মদ সামির দুরন্ত বোলিংয়ের সৌজন্যে ৩৯৮ রানে শেষ হয় দিল্লির প্রথম ইনিংস। সামি ৬ উইকেট পান। ১১২ রানের লিড নেয় দিল্লি। কিন্তু দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দিল্লির দুই পেসার নভদীপ সাইনি ও কেজরোলিয়ার দাপটে রীতিমত আত্মসমর্পন করেন বাংলার ব্যাটসম্যানরা। মাত্র ৮৬ রানে গুটিয়ে যায় বাংলার দ্বিতীয় ইনিংস। সাইনি ও কেজরোলিয়া দুজনেই ৪টি উইকেট পেয়েছেন। খেলার সংক্ষিপ্ত স্কোর বাংলা ২৮৬ ও ৮৬। দিল্লি ৩৯৮। বাংলার রঞ্জি অভিযান শেষ হয়ে যাওয়ায় হতাশ সিএবি সভাপতি সৌরভ গাঙ্গুলি।

.