চারপাশের এত চাপ কী করে সামলান, বলিউড অভিনেত্রীর ছোট্ট ছেলেকে জানিয়ে গেলেন ধোনি

ব্যাটিং থেকে শুরু করে বোলিং, দুই ক্ষেত্রেই বাচ্চাদের টিপস দিলেন ধোনি।

Updated By: May 19, 2019, 01:43 PM IST
চারপাশের এত চাপ কী করে সামলান, বলিউড অভিনেত্রীর ছোট্ট ছেলেকে জানিয়ে গেলেন ধোনি

নিজস্ব প্রতিবেদন : লিরিল গার্ল নামে জনপ্রিয় হয়েছিলেন তিনি। ওম জয় জগদীশ, সায়া, মস্তি, বরদাস্ত-এর মতো বলিউড সিনেমায় অভিনয় করেছেন তিনি। চিনতে পারছেন? আচ্ছা নামটা বলা যাক। তারা শর্মা। এবার নিশ্চয়ই মনে পড়ছে বলিউডের এই অভিনেত্রীকে। তারা শর্মার বাড়িতে নেমন্তন্ন রক্ষা করতে হাজির হয়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তারা শর্মা এখন আর অভিনয়ের সঙ্গে সেভাবে যুক্ত নন। দুই ছেলে, স্বামীকে নিয়ে চুটিয়ে সংসারে ব্যস্ত। তাঁর দুই ছেলে আবার ক্রিকেট-ভক্ত। তাই ধোনিকে হাতের নাগালে পেয়ে তাঁর থেকে ক্রিকেটীয় পাঠ নেওয়ার সুযোগ ছাড়ল না দুজনে।

আরও পড়ুন- ICC World Cup 2019: ভারতীয় শিবিরে স্বস্তি! বিশ্বকাপের আগেই ফিট কেদার যাদব

তারা শর্মা সলুজার দুই ছেলের সঙ্গে অনেকক্ষণ সময় কাটালেন ধোনি। তাদের ক্রিকেটীয় টিপস দিলেন। ব্যাটিং থেকে শুরু করে বোলিং, দুই ক্ষেত্রেই বাচ্চাদের টিপস দিলেন ধোনি। কাই ও জেন, তারার দুই ছেলে ক্রিকেট নিয়ে প্রচণ্ড উত্সাহী। কাই যেমন ধোনিকে প্রশ্ন করলেন, ম্যাচের এত চাপ আপনি কীভাবে সামলান? জবাবে ধোনি বললেন, তোমার উপর কীসের চাপ রয়েছে, আগে সেটা বলো! কাই তখন চুপ করে যায়। এর পর ধোনিই পরিস্থিতি হালকা করেন। কাইকে জিজ্ঞাসা করেন, মা কি তোমায় পড়াশোনার জন্য চাপ দেয়? কাই ঘাড় নাড়িয়ে সায় দেয়। তার পর ধোনি বলে চলেন...

আরও পড়ুন- এবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন হবে ওয়েস্ট ইন্ডিজ, লেখা রয়েছ নাকি বাইবেলে!

ধোনি বললেন, ''যদি তুমি সব সময় ফলের আশা করতে থাকো তা হলে চাপ বাড়তে থাকবে। তার থেকে ভাল তুমি নিজের প্র্যাকটিসে মন দাও। প্র্যাকটিসে যেটা করবে সেটাই তুমি আসল সময় করে দেখাতে পারবে। পারফেক্ট হতে গেল আগে প্র্যাকটিস করতে হবে।'' ধোনির কাছ থেকে একের পর এক ক্রিকেটীয় টিপস পেয়ে বাচ্চারা বেজায় খুশি। জুনিয়রদের কাছে সব সময়ই ধোনি নিজেকে মেলে ধরেন। এমনটা আগেও বহুবার দেখা গিয়েছে। 

.