close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

কাশ্মীর থেকে ফিরলেন ধোনি; সেনা পোশাকে লে-তে ছোটদের সঙ্গে ক্রিকেটে মাতলেন মাহি! ভাইরাল ছবি

সেনা প্রশিক্ষণে সময়টা বেশ ভালোরকমই উপভোগ করেছেন মহেন্দ্র সিং ধোনি। ১৫ দিনের মেয়াদ শেষে লাদাখ থেকে দিল্লি ফিরেছেন ধোনি।

Sukhendu Sarkar | Updated: Aug 18, 2019, 03:36 PM IST
কাশ্মীর থেকে ফিরলেন ধোনি; সেনা পোশাকে লে-তে ছোটদের সঙ্গে ক্রিকেটে মাতলেন মাহি! ভাইরাল ছবি

নিজস্ব প্রতিবেদন : সেনাবাহিনীর সঙ্গে ১৫ দিনের মেয়াদ শেষে দিল্লি হয়ে রাঁচিতে ফিরলেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সেনা পোশাকেই লাদাখে স্বাধীনতা দিবস কাটিয়েছেন লেফটেন্যান্ট কর্নেল এমএসডি। বাড়ি ফেরার আগে লে-তে সেনা পোশাকেই ছোটদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে।

 

বিশ্বকাপ শেষে ক্রিকেট থেকে দুমাসের ছুটি নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ক্যারিবিয়ান সফর থেকে নিজেকে সরিয়ে নেন তিনি। টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্ট-এ ট্রেনিংয়ে ব্যস্ত হয়ে পড়েন প্রাক্তন ভারত অধিনায়ক। ৩১ জুলাই থেকে ১৫ অগাস্ট পর্যন্ত দক্ষিণ কাশ্মীরে ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়ান(প্যারা)-এ প্রশিক্ষণ নেন তিনি। ভিক্টর ফোর্সের হয়ে সপ্তাহ দুয়েকের এই প্রশিক্ষণে অন্যান্য সেনা জওয়ানদের মতোই ধোনিও পেট্রোলিং অর্থাত্ টহলদারি এবং পাহারা দেওয়ার কাজ করেছেন। অবসরে সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ডিউটিতে যাওয়ার আগে নিজের জুতো পালিশ করছেন ধোনি। সেই ছবিও মুহূর্তে ভাইরাল হয়েছে।

বুধবার সকালেই লাদাখে পৌঁছে যান ধোনি। সেখানেই ৭৩তম স্বাধীনতা দিবস উদযাপন করেন লেফটেন্যান্ট কর্নেল মহেন্দ্র সিং ধোনি। ওই দিন সেনা হাসপাতালে গিয়ে রুগীদের সঙ্গে কথা বলেন মাহি। আর্মি সদভাবনা স্কুলের পড়ুয়াদের সঙ্গে সময় কাটান তিনি। শুক্রবার পর্যন্ত লাদাখে সেনাদের সঙ্গেই কাটান তিনি। শনিবারই বাড়ি ফেরার বিমান ধরেন মাহি৷ তার আগে সেনা পোশাকে লে-তে ছোটদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায় টিম ইন্ডিয়ার উইকেটকিপার ব্যাটসম্যানকে৷ লে-তে বাস্কেট বলের কোর্টে সেনা পোশাকে শিশুদের সঙ্গে ধোনির ব্যাটিং করার ছবি টুইটারে পোস্ট হতেই ভাইরাল হল সেই ছবি।

 

সেনা প্রশিক্ষণে সময়টা বেশ ভালোরকমই উপভোগ করেছেন মহেন্দ্র সিং ধোনি। ১৫ দিনের মেয়াদ শেষে লাদাখ থেকে দিল্লি ফিরেছেন ধোনি। সেখানেই স্ত্রী সাক্ষ্মী এবং মেয়ে জিভার সঙ্গে দেখা হয় তাঁর। দিল্লি থেকেই রাঁচি ফেরেন মাহি।

আরও পড়ুন - নীল ফ্রেমের চশমা, হঠাত্ চুলেও নীল রঙ করে নিলেন অমিতাভ বচ্চন, কেন?