জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জামনগর এখন কার্যত ভিভিআইপি জোন! দেশ-বিদেশের এক হাজার হেভিওয়েট সেলিব্রিটি এখন গুজরাতমুখী। কারণ একটাই। মুকেশ আম্বানির ছোট ছেলের সঙ্গে শিল্পপতি বীরেন মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্ট সাতপাকে বাঁধা পড়তে চলেছেন (Anant Ambani Radhika Merchant Pre-Wedding)। দীর্ঘদিনের প্রেম মুকেশ-রাধিকার। শুক্রবার অর্থাৎ আজ থেকে রবিবার পর্যন্ত রাজকীয় প্রাক বিবাহ অনুষ্ঠানের আসর চলবে জার্ডিন হোটেলে। আর বিয়েকে ঘিরেই বাইশ গজের নক্ষত্ররা একে একে হাজির হচ্ছেন জামনগরে। ইতিমধ্য়েই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁদের ভিডিয়ো। পরিবার নিয়ে সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar) ও এমএস ধোনি (MS Dhoni) এসে গিয়েছেন হোটেলে। 





COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নীতা আম্বানির আইপিএল ফ্র্যাঞ্চাইজি মুম্বই ইন্ডিয়ান্সের প্রায় সকলেই আসবেন সেকথা বলার অপেক্ষা রাখে না। সস্ত্রীক জাহির খান, সূর্যকুমার যাদবরা, ট্রেন্ট বোল্ট এসে গিয়েছেন। বিদেশি ক্রিকেটারদের মধ্য়ে ডোয়েন ব্র্যাভো, রশিদ খান, নিকোলাস পুরানদের ছবি ভিডিয়ো নেট পাড়ায় ছড়িয়ে পড়েছে। গত বছর ১৯ জানুয়ারি অনন্ত ও রাধিকার বাগদান হয়েছিল। আগামী ১২ জুলাই তাঁরা বিয়ে করবেন। সমাজের বিভিন্ন ক্ষেত্রের মহারথীদের দেখা যাবে জামনগরে। আসছেন মেটার সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, অ্যালফাবেট সিইও সুন্দর পিচাই, অ্যাডোব সিইও শান্তনু নারায়ণ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার ।ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানিরাও আসছেন এই অনুষ্ঠানে। অনন্ত এবং রাধিকার বিয়েতে গান গাইবেন রিহানা এবং দিলজিৎ দোসাঞ্জ।


খাওয়া দাওয়ারও রয়েছে এলাহি ব্য়বস্থা। ২৫ জনের শেফের দল মিলে বানাবেন ২৫০০ পদ।। এই অনুষ্ঠানে কোনও খাবারের পুনরাবৃত্তি হবে না। প্রাতঃরাশে মোট ৭০ টিরও বেশি বিকল্প খাবার অন্তর্ভুক্ত থাকবে। লাঞ্চ এবং ডিনারের ক্ষেত্রে ৫০০ টিরও বেশি বিকল্প পদ থাকবে। অতিথিদের জন্য থাকবে বিশেষ ভেগান খাবারও। এমনকী মিডনাইট স্ন্যাকসও থাকবে অতিথিদের জন্য।


 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)