২০ কোটি টাকা পাওনা রয়েছে মাহির, দিচ্ছেনা অস্ট্রেলিয় স্পোর্টস ফার্ম

নিজের স্পনসরের বিরুদ্ধেই বকেয়া টাকা না মেটানোর অভিযোগ তুললেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির বিজ্ঞাপন বিষয়ক দেখভালকারী সংস্থা রিতি স্পোর্টসের অভিযোগ অস্ট্রেলিয় স্পোর্টস ফার্ম স্পার্টান কোম্পানির কাছ থেকে প্রায় ২০ কোটি টাকা পাওনা রয়েছে মাহির। কিন্তু বারবার বলা সত্ত্বেও কোনও হেলদোল দেখায়নি ওই সংস্থা। 

Updated By: Jul 15, 2016, 06:17 PM IST
২০ কোটি টাকা পাওনা রয়েছে মাহির, দিচ্ছেনা অস্ট্রেলিয় স্পোর্টস ফার্ম

ব্যুরো: নিজের স্পনসরের বিরুদ্ধেই বকেয়া টাকা না মেটানোর অভিযোগ তুললেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির বিজ্ঞাপন বিষয়ক দেখভালকারী সংস্থা রিতি স্পোর্টসের অভিযোগ অস্ট্রেলিয় স্পোর্টস ফার্ম স্পার্টান কোম্পানির কাছ থেকে প্রায় ২০ কোটি টাকা পাওনা রয়েছে মাহির। কিন্তু বারবার বলা সত্ত্বেও কোনও হেলদোল দেখায়নি ওই সংস্থা। 

ধোনির সঙ্গে অস্ট্রেলিয়ার ওই স্পোর্টস কোম্পানির চুক্তি হয়েছিল দুহাজার তেরো সালে। তিন বছরের জন্য ছত্রিশ কোটি টাকার চুক্তি হয়েছিল। রিতি স্পোর্টসের অভিযোগ প্রথম কয়েকমাস পেমেন্ট ঠিকঠাক পেলেও পরে তা অনিয়মিত হয়ে দাঁড়ায়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে অস্ট্রেলিয় স্পোর্টস ফার্ম স্পার্টান। রিতি স্পোর্টস গোটা বিষয়টি নিয়ে মামলার পথে হাঁটতে চলেছে। তারা স্পার্টানের বিরুদ্ধে বিসিসিআই ও আইসিসিতেও অভিযোগ জানাবে।