UEFA EURO 2020: Luka Modric কি টুর্নামেন্টের সেরা গোলটা করে ফেলেলন? রইল ভিডিয়ো

আলোচনায় এখন শুধুই ক্রোট ক্যাপ্টেন! 

Updated By: Jun 23, 2021, 04:52 PM IST
UEFA EURO 2020: Luka Modric কি টুর্নামেন্টের সেরা গোলটা করে ফেলেলন? রইল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন: ‘ডি’ গ্রুপের শেষ ম্যাচে ক্রোয়েশিয়া ৩-১ গোলে স্কটল্যান্ডকে উড়িয়ে নকআউটে চলে গিয়েছে। এদিন গ্লাসগোর হ্যাম্পডেন পার্কে ক্রোয়েশিয়া তিন গোল করলেও আলোচনায় শুধুই ক্রোট ক্যাপ্টেন! 

লুকা মদ্রিচ ম্যাচের ৬২ মিনিটে যে গোলটা করলেন তা ইউরোর ফ্যানেদের এখনও চোখে লেগে আছে। ব্যালন ডি'অর জয়ী রিয়াল মাদ্রিদের মিডফিল্ডার ফের একবার বুঝিয়ে দিলেন কেন তিনি একজন বিশ্বমানের ফুটবলার। অনকেই বলাবলি শুরু করে দিয়েছেন যে, সম্ভবত টুর্নামেন্টের সেরা গোলটা করে ফেললেন মদ্রিচ। এই গোলের ভিডিয়ো রইল প্রতিবেদনের সঙ্গে।

আরও পড়ুন: দুরন্ত প্রত্যাবর্তন! Scotlandকে ৩-১ গোলে হারিয়ে শেষ ষোলোয় Croatia

ম্যাচের ৬২ মিনিটে ম্যাটিও কোভাচিচের পাসে থেকে ডান পায়ের জোরালো শটে গোলটি করলেন মদ্রিচ। ২০ গজ দূর থেকে তাঁর মারা এই শট ইনসুইং করে প্রথম বার ঘেষে ঢুকে যায়। রিয়ালের জার্সিসে এরকম বাঁক খাওয়ানো শটে গোল আগেও করেছেন মদ্রিচ। এই গোলের সঙ্গেই তিনি তাঁর দেশের হয়ে ইউরোর প্রবীণতম (৩৫ বছর ২৮৬ দিন) গোলদাতা হয়ে যান। মজার ব্যাপার মদ্রিচই তাঁর দেশের জার্সিতে সবচেয়ে কম বয়সে ইউরোতে গোল করেছিলেন। ২০০৮ সালে অস্ট্রিয়ার বিরুদ্ধে গোল করেছিলেন ২২ বছর ৭৩ দিন বয়সে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)