বেরিকে কোস্তার কামড়!

ফুটবল মাঠে আরও একবার সামনে এল কামড় বিতর্ক। বিশ্বকাপে উরুগুয়ে বনাম ইতালি ম্যাচে চেলিনিকে কামড়ে দিয়েছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এই বিতর্ক ফুটবলপ্রেমীদের অজানা নয়। প্রথমে প্রমাণ তাঁরপর শাস্তি। কিছুদিনের জন্য ফুটবল থেকে নির্বাসিত ছিলেন সুয়ারেজ। এবার কামড়কাণ্ডের ছায়া ক্লাব ফুটবলে। বিতর্কে জড়ালেন চেলসির তারকা স্ট্রাইকার দিয়েগো কোস্তা  এবং এভারটন ফুটবল ক্লাবের খেলোয়াড় গ্যারেথ বেরি।

Updated By: Mar 13, 2016, 07:35 PM IST
বেরিকে কোস্তার কামড়!

ওয়েব ডেস্ক: ফুটবল মাঠে আরও একবার সামনে এল কামড় বিতর্ক। বিশ্বকাপে উরুগুয়ে বনাম ইতালি ম্যাচে চেলিনিকে কামড়ে দিয়েছিলেন উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। এই বিতর্ক ফুটবলপ্রেমীদের অজানা নয়। প্রথমে প্রমাণ তাঁরপর শাস্তি। কিছুদিনের জন্য ফুটবল থেকে নির্বাসিত ছিলেন সুয়ারেজ। এবার কামড়কাণ্ডের ছায়া ক্লাব ফুটবলে। বিতর্কে জড়ালেন চেলসির তারকা স্ট্রাইকার দিয়েগো কোস্তা  এবং এভারটন ফুটবল ক্লাবের খেলোয়াড় গ্যারেথ বেরি।

FA কাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল দুই চিরপ্রতিদ্বন্দ্বী চেলসি ও এভারটন। খেলার ফল চেলসি ০, এভারটন-২। খেলা চলাকালীন মেজাজ হারিয়েই বেরিকে কামড়ে দেন কোস্তা, অভিযোগ এমনটাই। তবে এভারটনের খেলোয়াড় গ্যারেথ বেরি অবশ্য জানিয়েছেন, "কোস্তা তাঁকে কামড়ায়নি"। খেলা শেষে কোস্তার বিরুদ্ধে কোনও অভিযোগও দায়ের করা হয়নি।  কোনও অভিযোগ না হওয়ায় অবাক হয়েছেন ম্যাচ রেফারি থেকে এভারটনের সমর্থক, সবাই।

.