বাইশ গজে স্কোয়াশের সাতপাকে বাধা- আজ বিয়ে দীনেশ-দীপিকার

আজ, মঙ্গলবার বিয়ে সেরে ফেলেছেন ভারতীয় ক্রীড়াজগতের অন্যতম সেরা জুটি দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকালের। ক্রিকেটার দীনেশের সঙ্গে ভারতীয় স্কোয়াশের গ্ল্যামার-গার্ল দীপিকা পাল্লিকালের বাগদান দু বছর আগেই হয়ে গিয়েছিল। আর সেই বাগদান পর্ব বিয়েতে পরিণত হচ্ছে। আজ খ্রিস্টান মতে বিয়ে হবে। তারপর আগামী বৃহস্পতিবার তেলেগু-নায়ডু অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব শেষ হবে। গত বছর দীপিকা অনেকগুলি আন্তর্জাতিক টুর্নামেন্টে ব্যস্ত থাকায় বিয়ে পিছিয়ে এ বছর করার সিদ্ধান্ত নেন। শোনা যাচ্ছে দীপিকা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তাঁর বিয়ের পোশাক কিনেছেন। খ্রিস্টান ও হিনদু দুই ধরনের বিয়ের পোশাকই পরবেন দীপিকা।

Updated By: Aug 18, 2015, 03:40 PM IST
বাইশ গজে স্কোয়াশের সাতপাকে বাধা-  আজ বিয়ে দীনেশ-দীপিকার

ওয়েব ডেস্ক: আজ, মঙ্গলবার বিয়ে সেরে ফেলেছেন ভারতীয় ক্রীড়াজগতের অন্যতম সেরা জুটি দীনেশ কার্তিক ও দীপিকা পাল্লিকালের। ক্রিকেটার দীনেশের সঙ্গে ভারতীয় স্কোয়াশের গ্ল্যামার-গার্ল দীপিকা পাল্লিকালের বাগদান দু বছর আগেই হয়ে গিয়েছিল। আর সেই বাগদান পর্ব বিয়েতে পরিণত হচ্ছে। আজ খ্রিস্টান মতে বিয়ে হবে। তারপর আগামী বৃহস্পতিবার তেলেগু-নায়ডু অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব শেষ হবে। গত বছর দীপিকা অনেকগুলি আন্তর্জাতিক টুর্নামেন্টে ব্যস্ত থাকায় বিয়ে পিছিয়ে এ বছর করার সিদ্ধান্ত নেন। শোনা যাচ্ছে দীপিকা মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তাঁর বিয়ের পোশাক কিনেছেন। খ্রিস্টান ও হিনদু দুই ধরনের বিয়ের পোশাকই পরবেন দীপিকা।

গত বছর গ্লাসগো কমনওয়েলথ গেমসের ডাবলসে সোনা জয়ের পর ইঞ্চিয়ন এশিয়ান গেমসের সিঙ্গলসে ব্রোঞ্জ পদক জিতে ইতিহাস গড়েছিলেন দীপিকা। তবে দীপিকার সাফল্যের মাঝে দীনেশের সময়টা সেভাবে ভাল যাচ্ছে না। গত বছর ঢাকায় শেষবার দেশের জার্সি পরে ছিলেন ৩০ বছরের দীনেশ। এরপর জাতীয় দল থেকে ছিটকে গিয়েছেন, আইপিএলেও বলার মত কিছু করতে পারেননি। এখন দেখার বিয়ের পর ভাগ্যবদল হয় কিনা দীনেশের।  

গত রবিবার ব্যাচেলার পার্টিতে খুব মজা করেন দীপিকা। ১৫ জন ঘনিষ্ঠ বান্ধবীদের নিয়ে পার্টি করেন দীপিকা। সকলেই গোলাপি রঙের শাড়ি পরে পার্টিতে আসেন। কারণ গোলাপি হল ২৩ বছরের কনে দীপিকার প্রিয় পোশাক। 

.