আইলিগের ডার্বিতে শুরু থেকে নাও খেলতে পারেন ইস্টবেঙ্গলের ডো ডং

আইলিগের ডার্বিতে শুরু থেকে নাও খেলতে পারেন ইস্টবেঙ্গলের গুরুত্বপূর্ণ ফুটবলার ডো ডং। শুক্রবার দলের সঙ্গে অনুশীলন করলেও হাঁটুর পুরনো ব্যথা নিয়ে ডং ক্লাব ছাড়ায় চিন্তা বেড়েছে কোচের। বড় ম্যাচের আগে দুশ্চিন্তার কালো মেঘ ইস্টবেঙ্গলের আকাশে। হাঁটুতে ফের ব্যাথা নিয়ে ক্লাব ছাড়লেন ডো ডং। পুরনো জায়গায় ব্যথার কারণে ভারতের ক্লাব ফুটবলের সেরা ম্যাচে ডংয়ের নব্বই মিনিট খেলা বেশ অনিশ্চিত। র‍্যান্টি,মেহতাবদের সঙ্গে শুক্রবার পুরোটা সময় অনুশীলন করেন এই কোরিয়ান। আলাদা করে ফ্রিকিক প্রাকটিসও করেন। তবে পুরোটাই রবারের স্পাইক পরে। অনুশীলন শেষে ড্রেসিংরুমে গিয়ে কোচের সঙ্গে আলাদা করে কথা বলেন ডং। হাঁটুতে ব্যথার কথা তখনই জানান কোচকে। ডংয়ের ফিটনেস সমস্যার জন্য প্রথম একাদশ নিয়ে নতুন করে ভাবছেন বিশ্বজিত।

Updated By: Jan 22, 2016, 11:00 PM IST
আইলিগের ডার্বিতে শুরু থেকে নাও খেলতে পারেন ইস্টবেঙ্গলের ডো ডং

ওয়েব ডেস্ক: আইলিগের ডার্বিতে শুরু থেকে নাও খেলতে পারেন ইস্টবেঙ্গলের গুরুত্বপূর্ণ ফুটবলার ডো ডং। শুক্রবার দলের সঙ্গে অনুশীলন করলেও হাঁটুর পুরনো ব্যথা নিয়ে ডং ক্লাব ছাড়ায় চিন্তা বেড়েছে কোচের। বড় ম্যাচের আগে দুশ্চিন্তার কালো মেঘ ইস্টবেঙ্গলের আকাশে। হাঁটুতে ফের ব্যাথা নিয়ে ক্লাব ছাড়লেন ডো ডং। পুরনো জায়গায় ব্যথার কারণে ভারতের ক্লাব ফুটবলের সেরা ম্যাচে ডংয়ের নব্বই মিনিট খেলা বেশ অনিশ্চিত। র‍্যান্টি,মেহতাবদের সঙ্গে শুক্রবার পুরোটা সময় অনুশীলন করেন এই কোরিয়ান। আলাদা করে ফ্রিকিক প্রাকটিসও করেন। তবে পুরোটাই রবারের স্পাইক পরে। অনুশীলন শেষে ড্রেসিংরুমে গিয়ে কোচের সঙ্গে আলাদা করে কথা বলেন ডং। হাঁটুতে ব্যথার কথা তখনই জানান কোচকে। ডংয়ের ফিটনেস সমস্যার জন্য প্রথম একাদশ নিয়ে নতুন করে ভাবছেন বিশ্বজিত।

অনুশীলনের শেষ থেকে ক্লাব তাঁবু ছাড়া পর্যন্ত ডংকে ঘিরে রেখেছিলেন অসংখ্য সমর্থক। কেউ হাতে তুলে দিলেন তার ছবি, কেউ বা পরিয়ে দিলেন মালা। ড্রাইভার সিটে বসে সমর্থকদের ছবি ক্যামেরাবন্দি করে ক্লাব ছাড়লেন ডং। শনিবার যুবভারতীতে দলকে চালকের আসনে তিনি নিয়ে যেতে পারবেন কিনা সেটাই বড় প্রশ্ন।