জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কলকাতা লিগে আগুনে ফুটবল খেলল ইস্টবেঙ্গল (East Bengal)। শুক্রবার বিকালে ঘরের মাঠে বিনো জর্জের শিষ্য়রা ৬-০ গোলে উড়িয়ে দিল প্রশান্ত চক্রবর্তীর প্রশিক্ষণাধীন পুলিস অ্যাথলেটিকস ক্লাবকে। এদিন সায়ন বন্দ্য়োপাধ্য়ায়, জেসিন টিকেদের মশালে পুড়ে ছারখার হয়ে গেল পুলিস বাহিনী। লাল-হলুদের সামনে জমিই পায়নি তারা। এদিন ম্য়াচের প্রথমার্ধে দু’গোল এবং দ্বিতীয়ার্ধে চার গোল করল ইস্টবেঙ্গল। লিগে জয়ের হ্যাটট্রিক করেছিল ইস্টবেঙ্গল। কিন্তু ডার্বি জয়ের পরেই কলকাতা কাস্টমসের সঙ্গে গোলশূন্য ড্র করতে হয়েছিল। লিগে টানা চার ম্যাচে জিততে পারেনি মশালবাহিনী। কাস্টমস ম্যাচের পরে বিনো একাধিক গোলের সুযোগ নষ্ট করাকেই হারের কারণ হিসেবে দেখিয়েছিলেন। কিন্তু এদিন তাঁর টিম কোনও অভিযোগের সুযোগই দিল না। ফুটবলাররা সুযোগ তৈরি করেছেন এবং গোলবন্য়ায় ভাসিয়েছেন প্রতিপক্ষকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: জিতিয়েছেন ডুরান্ড-লিগ শিল্ড, বাগানে এখন অতীত, মলিনা আনলেন সোনার বলের মালিককে



আরও পড়ুন: পিয়ারলেসকে হারিয়ে অবশেষে লিগে খাতা খুলল মোহনবাগান


এদিন খেলার ১৬ মিনিটের মধ্য়েই সায়ন বন্দ্য়োপাধ্য়ায়ের গোলে এগিয়ে যায় ইস্টবেঙ্গল। এরপর ৪০ মিনিটে পিভি বিষ্ণুর গোলে বিরতির আগেই ২-০ গোলে এগিয়ে যায় লাল-হলুদ। লেসলি ক্লডিয়াস সরণি ক্লাব খেলা দেখতে আসা সমর্থকদের জন্য় দারুণ এক চমক রেখেছিল। এদিন সকালেই জিকসন সিংয়ের আনুষ্ঠানিক ঘোষণা করেছিল ইস্টবেঙ্গল। আর ইস্টবেঙ্গল-পুলিস ম্য়াচেই তাঁর আত্মপ্রকাশ হল। কোচ কার্লেস কুয়াদ্রাতের সঙ্গে তিনি মাঠে বসে খেলা দেখলেন। সমর্থকদের দিকে তাকিয়ে হাত নেড়েও অভিবাদন কুড়িয়েছেন জাতীয় দলের তারকা মিডফিল্ডার। এই ভিডিয়ো ইস্টবেঙ্গল তাদের এক্স হ্য়ান্ডেলে শেয়ারও করেছে। দ্বিতীয়ার্ধে ইস্টবেঙ্গল আরও তেড়েফুঁড়ে ওঠে। ৬৩ মিনিটে তৃতীয় গোল আসে শ্যামল বেসরার পা থেকে। এর ঠিক দশ মিনিটের মধ্য়ে জোড়া গোল করে স্কোরলাইন ৫-০ করেন জেসিন। খেলার শেষ গোলটি আসে অমন সিকে-র পা থেকে।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)