জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দরকার ছিল এক পয়েন্ট। আর তাহলেই শীর্ষস্থান নিশ্চিত হয়ে যেত। এই আবহে রবিবার নিজেদের ঘরের মাঠে ইস্টবেঙ্গল ২-১ গোলে পিয়ারলেসকে হারিয়ে ফের লিগের ফার্স্ট বয়। ১১ ম্য়াচে ৩১ পয়েন্ট নিয়ে গ্রুপ 'বি'র মগডালে লাল-হলুদ। আশিক এবং জেসিনের গোলে বিনো জর্জের দল অপরাজিতই থাকল ঘরোয়া লিগে। ঘটনাচক্রে ইস্টবেঙ্গল-পিয়ারলেসের ম্য়াচটি হওয়ার কথা ছিল গতকাল। তবে বিরূপ আবহাওয়ার জন্য় যা করা সম্ভব হয়নি। গতকাল ম্যাচের আধঘণ্টা আগে থেকেই তুমুল বৃষ্টি শুরু হয়েছিল। বৃষ্টি থামার পরেও সবদিক বিচার করে ম্যাচ কমিশনার খেলা বাতিলের সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি জানান যে, বজ্রপাতের কারণেই ম্য়াচ বাতিল করলেন তিনি। তা ছাড়াও ফ্লাডলাইট না থাকার ফলে পরের দিকে পর্যাপ্ত আলোর অভাবে খেলা শেষ করতেও বেজায় বেগ পেতে হত।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: প্রথমে ৬ গোলের থ্রিলার! ফয়সালা রুদ্ধশ্বাস পেনাল্টিতে, কাইথের হাতে সেমিতে মেরিনার্স


রবিবার ঘরের মাঠে ইস্টবেঙ্গল শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলতে শুরু করে। একেবারে পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নেমেছিলেন বিনো। জেসিন, তন্ময়, হীরা, বিষ্ণু, অমনদের পেয়েছিলেন তিনি। তবে দুরন্ত খেলেও প্রথমার্ধে গোলের মুখ খুলতে পারেনি ইস্টবেঙ্গল। প্রথম গোল পেতে সময় লেগে গেল ৭৭ মিনিট। বাঁ-দিক থেকে জেসিন দুরন্ত সোলো রানে প্রতিপক্ষের বক্সের কাছে যেভাবে উঠে গিয়ে, বল দিয়েছিলেন আশিককে, সেখান থেকেই আশিক গোল করে স্কোরলাইন ১-০ করে দেন। আর এই গোল কার্যত জেসিনই তাঁকে একেবারে মুখের সামনে সাজিয়ে দিয়েছিলেন। এরপর ৮৪ মিনিটে জেসিন ফের নিজের জাত চিনিয়ে দেন। বাঁ পায়ের দুরন্ত শটে গোল করে পিয়ারলেসকে ম্য়াচের বাইরে বার করে দেন। ৮৭ মিনিটে পিয়ারলেসের হয়ে চাইনে গোল করেছিলেন বটে, তবে ইস্টবেঙ্গলের জয়ে সেই গোল কামড় বসাতে পারেনি। (অন্য়দিকে এদিন অপর ম্য়াচে মুখোমুখি হয়েছে মোহনবাগান-রেলওয়ে এফসি। বিরতিতে সবুজ-মেরুন ৬-১ গোলে এগিয়ে)


আরও পড়ুন: লক্ষ্মীবারে লিগের ড্র হল, পুরনো 'ব্যথা'র সঙ্গেই লাল-হলুদ! আছে পদ্মাপারের হেভিওয়েটও



 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)