ফেডারেশনের কড়া চিঠিতে আরও চাপে ইস্টবেঙ্গল

ফেডারেশন সূত্রের খবর রাজ্য সরকারের ক্রীড়াদফতরের নির্দেশে যেসমস্ত ম্যাচ নিয়ে জটিলতা তৈরি হয়েছে,তার কোনওটারই সময় বা তারিখ পরিবর্তন করা হবে না। বিকল্প স্টেডিয়াম হিসাবে বারাসতে হবে ম্যাচগুলো। ক্রীড়া দফতরের সঙ্গে সংঘাতে না গিয়ে বাঁচার রাস্তা খুঁজছে মোহনবাগান।

Updated By: Nov 20, 2017, 09:35 PM IST
ফেডারেশনের কড়া চিঠিতে আরও চাপে ইস্টবেঙ্গল

নিজস্ব প্রতিবেদন: আই লিগ অভিযান শুরু করার ফেডারেশনের কড়া চিঠিতে আরও চাপে ইস্টবেঙ্গল। সোমবার ফেডারেশন কড়া চিঠি দিয়ে জানিয়ে দেয় যে আটাশ তারিখ ইস্টবেঙ্গল বনাম আইজল ম্যাচ হবে যুবভারতী ক্রীড়াঙ্গনেই। ম্যাচের কিকঅফ হবে রাত আটটাতেই। ফেডারেশনের চিঠিতে পরিষ্কার বলে দেওয়া হয় হয় ম্যাচের সূচি বা স্থান পরিবর্তন কিছুতেই সম্ভব নয়। অন্যথা হলে আইজলকে তিন পয়েন্ট দিয়ে দেওয়া হবে বলে জানিয়ে দেওয়া হয় ফেডারেশনের তরফ থেকে। জটিলতা কাটাতে ফেডারেশন সচিব কুশল দাস নিজে ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। ইস্টবেঙ্গল কর্তারাও সমস্যা মেটানোর আপ্রাণ চেষ্টা করছেন। ফেডারেশন সূত্রের খবর রাজ্য সরকারের ক্রীড়াদফতরের নির্দেশে যেসমস্ত ম্যাচ নিয়ে জটিলতা তৈরি হয়েছে,তার কোনওটারই সময় বা তারিখ পরিবর্তন করা হবে না। বিকল্প স্টেডিয়াম হিসাবে বারাসতে হবে ম্যাচগুলো। ক্রীড়া দফতরের সঙ্গে সংঘাতে না গিয়ে বাঁচার রাস্তা খুঁজছে মোহনবাগান।

আরও পড়ুন- মহমেডানকে ৬-০ গোলে হারাল সবুজমেরুন

যুবভারতীতে ম্যাচ আয়োজন নিয়ে সোমবার পুলিসের সঙ্গে বৈঠক করে দুই প্রধান। সেখানে পুলিসের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় যে বিশ্বকাপের ঢঙে আই লিগের ম্যাচে নিরাপত্তার ব্যবস্থা করতে চায় তারা। যা শুনে মাথায় হাত দুই প্রধানের কর্তাদের। কেননা এতে বিস্তর খরচ। ফলে আবার পুলিসকে চিঠি দিতে চলেছে মোহনবাগান-ইস্টবেঙ্গল।

আরও পড়ুন- বিদ্যুত্ গতিতে রান নিতে বোল্টের শরণাপন্ন অজি ক্রিকেটাররা

.