close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

CFL 2019: পিয়ারলেসের কাছে হার, অগ্নিগর্ভ ইস্টবেঙ্গল মাঠ; লাঠিচার্জ পুলিসের, আহত সমর্থকরা

পরিস্থিতি সামাল দেন শীর্ষকর্তা দেবব্রত সরকার। তবে কোলাডো-বোরজাদের আচরণকে মোটেই ভালো ভাবে নিচ্ছে না ক্লাব।

Updated: Sep 9, 2019, 09:28 PM IST
CFL 2019: পিয়ারলেসের কাছে হার, অগ্নিগর্ভ ইস্টবেঙ্গল মাঠ; লাঠিচার্জ পুলিসের, আহত সমর্থকরা

নিজস্ব প্রতিবেদন :  ঘরোয়া লিগে পিয়ারলেসের কাছে হার। ক্রোমার গোলে আলেসান্দ্রোর দল হারতেই অগ্নিগর্ভ ইস্টবেঙ্গল মাঠ। কোলাডোরা হারতেই উত্তেজনা ছড়াল গ্যালারিতে। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হল পুলিসকে। পুলিসের লাঠিচার্জে আহত বেশ কয়েকজন লাল-হলুদ সমর্থক।

ঘরোয়া লিগে ফের হার ইস্টবেঙ্গলের। পিয়ারলেসের কাছে হেরে লিগের খেতাবি দৌড়ে আরও পিছিয়ে পরল লাল-হলুদ ব্রিগেড। পেনাল্টি থেকে ম্যাচের একমাত্র গোল ক্রোমার। ফের একবার মাঝমাঠ ডোবালো আলেসান্দ্রোকে। মরশুমের সম্ভবত সবচেয়ে জঘন্য ম্যাচ খেললেন বোরজা-রা। স্প্যানিশ স্ট্রাইকার মার্কোসকে নিয়ে যত কম বলা যায় ততই ভালো। প্রতি ম্যাচেই দলে পরিবর্তন করেন স্প্যানিশ কোচ। সোমবারও চাপে পড়ে দ্বিতীয়ার্ধে মাঠে নামাতে হল কোলাডো আর বিদ্যাসাগরকে। বক্সে পঙ্কজকে ফাউল করলে পেনাল্টি পায় পিয়ারলেস। গোল করতে কোনও ভুল করেননি ক্রোমা। তবে রালতের দুরন্ত সেভ আর পোস্ট বড় লজ্জার হাত থেকে বাঁচায় ইস্টবেঙ্গলকে। মোহনবাগানকে সরিয়ে লিগের শীর্ষে এখন পিয়ারলেস।

 

লাল-হলুদ হারতেই ময়দানে ফিরল চেনা ছবি। ইস্টবেঙ্গল ফুটবলার-কোচিং স্টাফদের হাতে নিগ্রহ হতে হল রেফারিকে। ভেঙে দেওয়া হল চতুর্থ রেফারির টেবিল। কোলাডো-বোরজা মারতে গেলেন রেফারিকে। কোনওক্রমে পুলিসি নিরাপত্তায় ক্লাবে ঢুকিয়ে দেওয়া হয়। পরিস্থিতি সামাল দেন শীর্ষকর্তা দেবব্রত সরকার। তবে কোলাডো-বোরজাদের আচরণকে মোটেই ভালো ভাবে নিচ্ছে না ক্লাব।

https://m.facebook.com/story.php?story_fbid=163729991442471&id=100034164...

এই উত্তেজনা ছড়িয়ে পড়ে গ্যালারিতেও। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে হয় পুলিসকে। পুলিসে লাঠিচার্জে আহত হন অন্তত চারজন লাল-হলুদ সমর্থক। ক্লাবের অ্যাম্বুলেন্সে করে তাদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ক্লাবের ভেতরে পুলিসের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন সমর্থকরা। আহত ফ্যানদের যাবতীয় চিকিত্সার খরচ বহন করার সিদ্ধান্ত নিয়েছে ক্লাব। এমনকী হারের পর গ্যালারি থেকে গো ব্যাক আওয়াজ শুনতে হল স্প্যানিশ কোচ আলেসান্দ্রোকে।

আরও পড়ুন - 2022 FIFA World Cup Qualifiers: কাতারের বিরুদ্ধে কঠিন চ্যালেঞ্জ ভারতের সামনে, অনিশ্চিত সুনীল ছেত্রী!