আগে নেরোকা বধ, পরে লিগ জয়ের অঙ্ক লাল-হলুদ শিবিরে

সোমবার পাহাড়ে পয়েন্ট নষ্ট করে আই লিগের খেতাবি লড়াইয়ে বেশ বেকায়দায় পড়ে গিয়েছে খালিদ জামিলের ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার আর এক পাহাড়ি দল নেরোকা এফসি-র সঙ্গে শুধু জিতলেই হবে না পাশাপাশি তাকিয়ে থাকতে হবে চার্চিল-মিনার্ভা এবং মোহনবাগান-গোকুলাম ম্যাচের দিকেও।

Updated: Mar 7, 2018, 08:52 PM IST
আগে নেরোকা বধ, পরে লিগ জয়ের অঙ্ক লাল-হলুদ শিবিরে

সুখেন্দু সরকার : সোমবার পাহাড়ে পয়েন্ট নষ্ট করে আই লিগের খেতাবি লড়াইয়ে বেশ বেকায়দায় পড়ে গিয়েছে খালিদ জামিলের ইস্টবেঙ্গল। বৃহস্পতিবার আর এক পাহাড়ি দল নেরোকা এফসি-র সঙ্গে শুধু জিতলেই হবে না পাশাপাশি তাকিয়ে থাকতে হবে চার্চিল-মিনার্ভা এবং মোহনবাগান-গোকুলাম ম্যাচের দিকেও।

আরও পড়ুন- বাগানের লিগ জয়ের অঙ্ক ভাগ্যের ওপর ছাড়ছেন শঙ্কর

লিগের কঠিন অঙ্ক ভুলে বুধবার যুবভারতীতে ঘন্টাখানেকের অনুশীলনে সেট পিস মুভমেন্টের দিকে বেশি নজর দিলেন কোচ খালিদ। যেন তেন প্রকারেন বৃহস্পতিবার জিততেই হবে। আগে তিন পয়েন্ট পরে অন্য ভাবনা গোটা লাল-হলুদ শিবিরে। চাপ কমাতে ঘরের মাঠে তাই দ্রুত গোল চাইছেন খালিদ। গোলের জন্য অবশ্য সেই ডুডুই ভরসা লাল-হলুদ কোচের।

দলের সিরিয়ান মিডফিল্ডার আল আমনা বলেছেন, "জিততেই হবে, আর ভাগ্য যদি সহায় হয় তবেই লিগ জয় হবে।"ম্যাচের আগের দিন লিগে ইস্টবেঙ্গলের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগ এনেছে মিনার্ভা। সে সব তোয়াক্কা করছে না লাল-হলুদ শিবির। 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়