কোয়ার্টার ফাইনালে বেলকে টেক্কা দেবেন যে বেলজিয়ান, তাঁর চোট!

কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে দুশ্চিন্তায় বেলজিয়াম শিবির। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে থাইয়ের চোটে কাবু বেলজিয়ামের সেরা অস্ত্র ইডেন হ্যাজার্ড। 

Updated By: Jun 30, 2016, 10:56 AM IST
কোয়ার্টার ফাইনালে বেলকে টেক্কা দেবেন যে বেলজিয়ান, তাঁর চোট!

ব্যুরো: কোয়ার্টার ফাইনাল ম্যাচের আগে দুশ্চিন্তায় বেলজিয়াম শিবির। গুরুত্বপূর্ণ ম্যাচের আগে থাইয়ের চোটে কাবু বেলজিয়ামের সেরা অস্ত্র ইডেন হ্যাজার্ড। 

ওয়েলসের বিরুদ্ধে ইউরোর শেষ আটের ম্যাচের আগে ইডেন হ্যাজার্ডকে ঘিরে দুশ্চিন্তা বেলজিয়াম শিবিরে। থাই মাসেলে চোটের কারণে মঙ্গলবার অনুশীলনই করতে পারলেন না দলের এই তারকা ফুটবলার।  আপাতত ফ্যিজিওর সঙ্গে সময় কাটাচ্ছেন দলের সেরা অস্ত্র। হ্যাজার্ডকে নিয়ে বিন্দুমাত্র ঝুঁকি নিতে নারাজ বেলজিয়াম কোচ উইলমটস। তবে মনে করা হচ্ছে বেলদের বিরুদ্ধে হ্যাজার্ডের মাঠে নামতে শেষ পর্যন্ত সমস্যা হবে না। নির্বাসিত থাকায় এই ম্যাচে খেলতে পারবেন না ডিফেন্ডার ভামুলেন। অন্যদিকে লিলের মাঠে হোম ম্যাচের মানসিকতা নিয়ে ওয়েলসের মুখোমুখি হতে চান বেলজিয়ামের ফুটবলাররা। লিলে শহর থেকে মাত্র ১০০ কিলোমিটার দূরে বেলজিয়ামের বর্ডার। মনে করা হচ্ছে শুক্রবারের ম্যাচ দেখতে মাঠ ভরাবেন সে দেশের সমর্থকরা। বেলজিয়াম ফুটবলার দি ব্রুইন স্বীকার করেছেন শেষ আটের লড়াইটা তাদের কাছে হোম ম্যাচ। সেভাবেই তাদের প্রস্তুতি নেওয়া উচিত। 

.