নিজস্ব প্রতিবেদন: অপেক্ষার অবসান। ১৫ জুন থেকে খুলে যাচ্ছে মোহনবাগান ক্লাব তাঁবু। করোনা পরবর্তী সময়ে আবার প্রিয় ক্লাবে যেতে পারবেন সভ্য-সমর্থকরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ম্যারাথন লকডাউনের পর ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরছে দেশ। সেই ট্রেন্ড ধরেই মোহনবাগান ক্লাবের দরজা খুলে দেওয়ার সিদ্ধান্ত নিলেন মোহনবাগান ক্লাব কর্তারা। মোহনবাগান ক্লাব লনে প্রায় প্রতিদিন বিকেলে ভিড় জমান সদস্য-সমর্থকরা। কিন্তু করোনা সংক্রমনের কারণে দীর্ঘদিনের এই রেওয়াজে ছেদ পড়েছিল। কিন্তু পরের সোমবার থেকেই শতাব্দীপ্রাচীন ক্লাবে দেখা যেতে পারে পুরনো সেই ছবি।


মোহনবাগানের অন্যতম শীর্ষ কর্তা দেবাশিস দত্ত জানাচ্ছেন, সরকারি নিয়ম মেনে ক্লাবে আসতে হবে সদস্যদের। মানতে হবে সামাজিক দূরত্ব। কয়েকদিনের মধ্যেই ক্লাব স্যানিটাইজ করে ইস্টবেঙ্গল ক্লাবের দরজাও সদস্য- সমর্থকদের জন্য খুলে দেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন ইস্টবেঙ্গলের শীর্ষকর্তা দেবব্রত সরকার।


 ১৬ ই জুন থেকে মোহনবাগান ক্লাবে পাওয়া যাবে আই লিগ চ্যাম্পিয়ন হওয়ার মার্চেন্ডাইস। তবে আই লিগ ট্রফি হাতে পাওয়ার জন্য আরও কিছুটা সময় অপেক্ষা করতে হবে মোহনবাগানকে। এমনিতে বড় জমায়েত এখন বন্ধ। তাই সমর্থকদের মাঝে ট্রফি নেওয়ার সুযোগ নেই। তাই মোহনবাগান কর্তারা আরও কিছুটা অপেক্ষা করতে চাইছেন। এব্যাপারে ফেডারেরেশন কর্তাদের সঙ্গেও কথা হয়েছে মোহনবাগান কর্তাদের। পরিস্থিতি আরও কিছুটা স্বাভাবিক হলে ফেডারেশন কর্তারা কলকাতায় এসে আই লিগ ট্রফি তুলে দেবেন মোহনবাগানের হাতে।



আরও পড়ুন -