খেলার মাঝেই প্রতিপক্ষ ফুটবলারের গোপনাঙ্গে হাত! ক্যামেরায় ফাঁস কুকীর্তি

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো।

Updated By: Nov 23, 2020, 05:40 PM IST
খেলার মাঝেই প্রতিপক্ষ ফুটবলারের গোপনাঙ্গে হাত! ক্যামেরায় ফাঁস কুকীর্তি
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ফুটবল মাঠে নানা ধরণের মজার দৃশ্য দেখা যায়। দেখা যায় নানান রকমের পাগলামিও। সতীর্থদের সঙ্গে গোলর পর এমন নানান পাগলামির ছবি হামেশাই দেখা যায়। কিন্তু ম্যাচের মাঠে প্রতিপক্ষ ফুটবলারের গোপনাঙ্গে হাত দিয়ে বিতর্কে জড়িয়ে পড়লেন ফুটবলার ডারনেল ফিশার। এক বার নয়, দু দুবার ক্যামেরায় ধরা পড়েছে তাঁর এই কুকীর্তি। আর তার ফলে বড় ধরণের শাস্তির মুখে পড়তে চলেছেন প্রেসটনের ডিফেন্ডারটি।

ইংল্যান্ডের ডিপডেল স্টেডিয়ামে শনিবার নর্থ এন্ড চ্যাম্পিয়নশিপের ম্যাচে মুখোমুখি হয়েছিল প্রেসটন এবং শেফিল্ড ওয়েনেসডে। সেই ম্যাচেই দ্বিতীয়ার্ধে প্রেসডনের ইংরেজ ডিফেন্ডার ডারনেল ফিশার শেফিল্ডের ক্যালাম পিটারসনের গোপনাঙ্গে হাত দিয়ে বসেন। আর ক্যামেরায় সেই ছবি ধরা পড়েছে। একবার নয় দু দুবার ফিশারকে এমন কাণ্ড করতে দেখা যায়।

 

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে সেই ভিডিয়ো। ইতিমধ্যে ফুটবল অ্যাসোসিয়েশনের গভর্নিং বডির কাছে পৌঁছে গিয়েছে সেই ভিডিয়ো। যদিও ম্যাচের রেফারি জানিয়েছেন তিনি এমন কিছু দেখেননি। এমন কাণ্ডের জন্য ইংল্যান্ড রাগবি ইউনিয়ন জো মার্লারকে ১০ সপ্তাহের জন্য নিষিদ্ধ করে। এখন এফএ কী শাস্তি দেয় সেদিকেই তাকিয়ে ফুটবলমহল।

 

আরও পড়ুন-  রামিজ রাজার চেয়ে আমার ১২ বছরের ছেলের ক্রিকেট জ্ঞান অনেক বেশি! তোপ দাগলেন হাফিজ

.