জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাঙালির শ্রেষ্ঠ মহোত্‍সবের ঢাকে কাঠি পড়েই গিয়েছে। বাঙালির প্রাণের পুজো, দুর্গাপুজোয় (Durga Puja 2024) মানবধর্ম প্রতিষ্ঠা করতেই ময়দানে মেহতাব হোসেন (Mehtab Hossain)। জাতীয় দলের প্রাক্তন মিডফিল্ডার দুই ক্লাবের হয়েই চুটিয়ে খেলেছেন। আইএসএলে জামশেদপুর এবং কেরল ব্লাস্টার্সের হয়েও খেলেছেন। এবার পুজোয় শিরোনামে 'মিডফিল্ড জেনারেল'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: জনক-দেশের রাজা হলেন রুট! ব্যাট শাসনে আজ সবার আগে তিনি


মেহতাব তাঁর স্ত্রী মৌমিতার ইচ্ছায় নিজের নিউটাউনের বাড়িতে পুজোর আয়োজন করেছেন। যে বাড়ির নাম নির্মলা ম্যানসন। জাতি-ধর্মের বিভেদ মানেন না মেহতাব। তাঁর কাছে সবার উপরে মানবধর্ম। স্ত্রীর দীর্ঘদিনের ইচ্ছাকে প্রাধান্য় দিয়েই তার সব রীতি মেনে বাড়িতে দুর্গা আরাধনা করছেন তিনি। খুব বড় করে পুজো না করলেও মেহতাব তাঁর প্রিয়জনদের পুজোয় আমন্ত্রণ জানিয়েছেন। বাঙলার ফুটবলের অন্য়তম সেরা মুখ ইস্টবেঙ্গলের একদা প্রাণভোমরা মেহতাব। তাঁর স্ত্রী মৌমিতাও ঈদে চুটিয়ে আনন্দ করেন। এবার মেহতাব মৌমিতারই মন ভালো করে দিচ্ছেন।


আরও পড়ুন: ভারতের কাছে লজ্জাজনক হারের জের! অবসরে বাংলাদেশের সব 'বাঘ'! সাকিবের পর এবার...


 


 



​(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)