সচিন-সৌরভ-দ্রাবিড়-লক্ষ্মণকে এককালীন দেড় কোটি টাকা করে দিচ্ছে বোর্ড

সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, রাহুল দ্রাবিড় ও ভিভিএস লক্ষ্মণকে এককালীন দেড় কোটি টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিল বিসিসিআই। বৃহস্পতিবার বোর্ডের ফিনান্স কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয় ভারতীয় ক্রিকেটের এই চার নক্ষত্রকে এককালীন বেনিফিট হিসেবে এই টাকা দেওয়া হবে। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সভপতিত্বে ফিনান্স কমিটি সিদ্ধান্ত নিয়েছে মহিলা ক্রিকেটার ও জুনিয়র ক্রিকেটারদের  অনুদান বাডানো হবে। পাশাপাশি পুরুষ ক্রিকেটারদের মতন মহিলা ক্রিকেটেও গ্রেডেশন চালু করতে চলেছে বিসিসিআই।

Updated By: May 22, 2015, 04:32 PM IST
সচিন-সৌরভ-দ্রাবিড়-লক্ষ্মণকে এককালীন দেড় কোটি টাকা করে দিচ্ছে বোর্ড

ওয়েব ডেস্ক: সচিন তেন্ডুলকর, সৌরভ গাঙ্গুলি, রাহুল দ্রাবিড় ও ভিভিএস লক্ষ্মণকে এককালীন দেড় কোটি টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিল বিসিসিআই। বৃহস্পতিবার বোর্ডের ফিনান্স কমিটির বৈঠকে সিদ্ধান্ত হয় ভারতীয় ক্রিকেটের এই চার নক্ষত্রকে এককালীন বেনিফিট হিসেবে এই টাকা দেওয়া হবে। জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সভপতিত্বে ফিনান্স কমিটি সিদ্ধান্ত নিয়েছে মহিলা ক্রিকেটার ও জুনিয়র ক্রিকেটারদের  অনুদান বাডানো হবে। পাশাপাশি পুরুষ ক্রিকেটারদের মতন মহিলা ক্রিকেটেও গ্রেডেশন চালু করতে চলেছে বিসিসিআই।
 
পরপর দুবছর আর্থিক দিক থেকে লাভের পরিমান কম হওয়ায় বিগত কমিটির কড়া সমালোচনা হয় এই বৈঠকে। আইপিএলে শ্রীনিবাসনের দল চেন্নাই সুপার কিংসের মালিকানা হস্তান্তরের সময় দাম দেখানো হয়েছিল পাঁচ লক্ষ টাকা। বিষয়টি নিয়ে আলোচনা হয় এই বৈঠকে। জ্যোতিরাদিত্য সিন্ধিয়া বলেন বিষয়টি বোর্ডের লিগাল সেল দেখছে। তাদের মতামত পাওয়ার পর পরবর্তী ফিনান্স কমিটিতে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।