নেইমারের সঙ্গে কী হয়েছে দেখেছেন!

নেইমার।ব্রাজিল ফুটবলে এখন তিনিই পোস্টার বয়। নেতৃত্ব দিয়ে অলিম্পিকে প্রথম সোনা এনে দিয়েছেন।বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে গোল করে ব্রাজিলকে জয় এনে দিয়েছেন। আর তাই তো নেইমারের পিছনে দৌড়চ্ছেন সে দেশের সমর্থকরা। কলম্বিয়ার বিরুদ্ধে পরবর্তী ম্যাচে নামার আগে তখন অনুশীলন করছে ব্রাজিল। সমর্থকদের জন্য এই ট্রেনিং সেশনটা ওপেন রাখা হয়েছিল। আর এই সুযোগটা লুফে নিলেন নেইমার ভক্তরা।

Updated By: Sep 5, 2016, 07:54 PM IST
নেইমারের সঙ্গে কী হয়েছে দেখেছেন!

ওয়েব ডেস্ক: নেইমার।ব্রাজিল ফুটবলে এখন তিনিই পোস্টার বয়। নেতৃত্ব দিয়ে অলিম্পিকে প্রথম সোনা এনে দিয়েছেন।বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে গোল করে ব্রাজিলকে জয় এনে দিয়েছেন। আর তাই তো নেইমারের পিছনে দৌড়চ্ছেন সে দেশের সমর্থকরা। কলম্বিয়ার বিরুদ্ধে পরবর্তী ম্যাচে নামার আগে তখন অনুশীলন করছে ব্রাজিল। সমর্থকদের জন্য এই ট্রেনিং সেশনটা ওপেন রাখা হয়েছিল। আর এই সুযোগটা লুফে নিলেন নেইমার ভক্তরা।

আরও পড়ুন জল মানে জীবন হলে সলিলের আবার মৃত্যু হয় নাকি!

অনুশীলনের শেষদিকে মাঠে ঢুকে পড়লেন সমর্থকরা। নিরাপত্তারক্ষীদের তোয়াক্কা না করে নেইমারের কাছে ছুটলেন তারা। এরই মধ্যে নিরাপত্তার কারণে সমর্থকদের আটকানোর চেষ্টা করলেন নিরাপত্তা রক্ষীরা। দুজন সমর্থক অবশ্য নেইমারের কাছে পৌঁছে তাঁকে জড়িয়ে ধরলেন। গোটা ঘটনাটি অবশ্য বেশ হালকা ভাবেই নিয়েছেন নেইমার।

আরও পড়ুন  কূলের ভূষণ কতটা রাখছেন শ্রুতি!

.