বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে জিতল ব্রাজিল, আর্জেন্টিনা

বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে জয় পেল ব্রাজিল এবং আর্জেন্টিনা দুই দলই। ব্রাজিল, উরুগুয়েকে উড়িয়ে দিল ৪-১ ব্যবধানে। তবে, আর্জেন্টিনা চিলিকে হারিয়েছে লিওনেল মেসির একমাত্র গোলেই। মন্টেভিডিওতে প্রথমে গোল করে উরুগুয়েকে এগিয়ে দিয়েছিলেন এডিসন কাভানি। কিন্তু তারপরই মাঠে সাম্বা ঝড় ওঠে। হ্যাটট্রিক করেন পাওলিনহো। ব্রাজিলের হয়ে অন্য গোলটি করেছেন বার্সেলোনা তারকা নেইমার। সুয়ারেজের অভাব হাড়ে হাড়ে টের পেল উরুগুয়ে। যদিও রাশিয়া বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচের পয়েন্ট টেবলে শীর্ষস্থানে রয়েছে ব্রাজিল। আর দ্বিতীয় স্থানেই রয়েছে উরুগুয়ে।

Updated By: Mar 24, 2017, 02:04 PM IST
 বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে জিতল ব্রাজিল, আর্জেন্টিনা

ওয়েব ডেস্ক: বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচে জয় পেল ব্রাজিল এবং আর্জেন্টিনা দুই দলই। ব্রাজিল, উরুগুয়েকে উড়িয়ে দিল ৪-১ ব্যবধানে। তবে, আর্জেন্টিনা চিলিকে হারিয়েছে লিওনেল মেসির একমাত্র গোলেই। মন্টেভিডিওতে প্রথমে গোল করে উরুগুয়েকে এগিয়ে দিয়েছিলেন এডিসন কাভানি। কিন্তু তারপরই মাঠে সাম্বা ঝড় ওঠে। হ্যাটট্রিক করেন পাওলিনহো। ব্রাজিলের হয়ে অন্য গোলটি করেছেন বার্সেলোনা তারকা নেইমার। সুয়ারেজের অভাব হাড়ে হাড়ে টের পেল উরুগুয়ে। যদিও রাশিয়া বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচের পয়েন্ট টেবলে শীর্ষস্থানে রয়েছে ব্রাজিল। আর দ্বিতীয় স্থানেই রয়েছে উরুগুয়ে।

আরও পড়ুন কেরিয়ারের সবথেকে খারাপ সময় কোনটা, নিজেই জানালেন সচিন

অন্যদিকে বুয়েনস আইরেসে চিলিকে ১-০ ব্যবধানে হারিয়ে গত কোপা আমেরিকার মধুর প্রতিশোধ নিল আর্জেন্টিনা। ম্যাচের একমাত্র গোলটি পেনাল্টি থেকে করে যান লিওনেল মেসি। ১৩ ম্যাচ খেলার পর লাতিন আমেরিকার গ্রুপে ১০ দলের মধ্যে আর্জন্টিনা এখন রয়েছে তিন নম্বরে।

আরও পড়ুন  ধোনি জমানার অবলুপ্তির ফল পেতে শুরু করলেন সুরেশ রায়না!