টিম ইন্ডিয়ায় কে সব থেকে পেটুক? যে কোনও জায়গায় ঘুমিয়ে পড়তে পারে কে? জানাল বিসিসিআই

সাধারণ ক্রিকেটপ্রেমীদের ভারতীয় দলের ড্রেসিংরুমে ঢুঁ মারার সুযোগ করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

Updated By: Nov 29, 2018, 11:56 AM IST
টিম ইন্ডিয়ায় কে সব থেকে পেটুক? যে কোনও জায়গায় ঘুমিয়ে পড়তে পারে কে? জানাল বিসিসিআই

নিজস্ব প্রতিনিধি : ভারতীয় দলে কে সব থেকে পেটুক? বিরাটের দলের কোন ক্রিকেটার যেখানে-সেখানে ঘুমিয়ে পড়তে পারেন? কে সব থেকে বেশি শপিং করেন? কেমন হয় যদি প্রিয় দলের সম্পর্কে এই সব তথ্যগুলো হাতের নাগালে পেয়ে যান! মানে ভারতীয় দলে আপনার প্রিয় তারকাদের স্বভাব-চরিত্র সম্পর্কে জানতে পারলে কিন্তু মন্দ হয় না, তাই না! আসলে বিসিসআই মনে হয় আন্দাজ করতে পেরেছে, বিরাট কোহলি, রোহিত শর্মা, ভুবনেশ্বর কুমার, হার্দিক পাণ্ডিয়াদের সম্পর্কে জানতে তাঁদের ভক্তরা প্রবল আগ্রহী। এদেশে ক্রিকেটারদের নিয়ে তো কৌতুহলের শেষ নেই। তাঁদের জীবন-যাপন, চলাফেরা, আদব-কায়দা সবই যেন ভক্তদের আকৃষ্ট করে। আর এবার সেই রাস্তা খুলে দিল ভারতীয় বোর্ড। সাধারণ ক্রিকেটপ্রেমীদের ভারতীয় দলের ড্রেসিংরুমে ঢুঁ মারার সুযোগ করে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড।

আরও পড়ুন-  ‘বিশ্বকাপ চলাকালীনই অবসরের হুমকি দিয়েছিল মিতালি’

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট শুরুর আগে বেশ কিছুদিন বিশ্রাম পেয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। তাই জন্য জসপ্রিত বুমরা, রোহিত শর্মা, কে এল রাহুল, দীনেশ কার্তিকও ভুবনেশ্বর কুমারকে দেখা গেল এক ভিডিওতে। সেখানে তাঁরা নিজেদের দলের ক্রিকেটারদের সম্পর্কে কথা বলছেন। জানাচ্ছেন, তাঁদের সতীর্থদের মধ্যে কে ঠিক কেমন! এই যেমন কে সব থেকে বেশি খেতে ভালবাসেন! কার ভুলে যাওয়ার রোগ রয়েছে! তাত্ক্ষণিক প্রশ্নোত্তরের আয়োজন করা হয়েছিল। সেগুলোই ভিডিওর মাধ্যমে সাধারণ ক্রিকেটপ্রেমীদের জন্য তুলে ধরা হয়েছে। প্রায় প্রতিটা প্রশ্নই মজার মোড়কে। আর সেগুলোর উত্তর দিতে গিয়েও মেন ইন ব্লু-র ক্রিকেটাররা হেসে গড়াগড়ি খাওয়ার জোগাড়। একের পর এক প্রশ্নের জবাব দিলেন ভুবি, রোহিতরা। তবে বিসিসিআই হয়তো অন্য একটা ব্যাপার বোঝানোর তাগিদেই এমন একখানা ভিডিও পোস্ট করেছে। টিম ইন্ডিয়ার ক্রিকেটাররা একে অপরকে ঠিক কতটা ভালমতো চেনেন! এটাই যেন আরও একবার প্রমাণ হয়ে গেল একটা ভিডিও-র মাধ্যমে। 

আরও পড়ুন-  ফের পৃথ্বী-ম্যাজিক, অজি-ভূমে অস্তিত্ব জাহির সচিনের উত্তরসূরির

সামনেই কঠিন টেস্ট সিরিজ। অজিদের বিরুদ্ধে ৬ ডিসেম্বর সিরিজের প্রথম টেস্টে খেলতে নামবে ভারতীয় দল। ইতিমধ্যে দুই দেশের প্রাক্তন ক্রিকেটার বাগযুদ্ধ শুরু হয়েছে। ভারতের প্রাক্তন তারকারা মনে করছেন, অস্ট্রেলিয়ার মাটিতে প্রথমবার টেস্ট সিরিজ জয়ের সম্ভাবনা রয়েছে কোহলির এই দলের। যদিও অজি প্রাক্তনরা এই সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে। গিলক্রিস্টের মতো কেউ কেউ সাবধান করছেন, অজি বোলারদের বাউন্সার সামলে সিরিজ জয়ের রাস্তাটা সহজ হবে না। তবে এরই মধ্যে ভারতীয় দলের জন্য একটা ভাল ব্যাপার রয়েছে। অজি দলের অন্যতম দুই তারকা ডেভিড ওয়ার্নার ও স্টিভ স্মিথ এই সিরিজে খেলবেন না।