সচিনের দুনিয়ায় বাস করেন সেওয়াগ!

২২ গজের বাইরেও ভারতরত্নকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের দুই তারকা শাটলার সাইনা নেওয়াল এবং পিভি সিন্ধু সহ শুটার অভিনব বিন্দ্রা, কুস্তিগীর সুশীল কুমারের মতো তারকারাও। 

Updated By: Apr 24, 2018, 03:04 PM IST
সচিনের দুনিয়ায় বাস করেন সেওয়াগ!

নিজস্ব প্রতিবেদন: জীবনের ৪৫তম বসন্তে পা রাখলেন ক্রিকেট কিংবদন্তি সচিন রমেশ তেন্ডুলকর। আন্তার্জাতিক ক্রিকেটের চৌহদ্দিতে ১০০ শতরান করা বিশ্বের একমাত্র ক্রিকেট তারকার জন্মদিনে তাঁকে শুভেচ্ছায় ভাসিয়ে দিলেন তাঁর সতীর্থ থেকে অনুগামীরা।  সৌরভ, সেওয়াগ, লক্ষ্মণ থেকে রায়না- 'ক্রিকেট আশ্চর্য'কে ভালবাসায় ভরিয়ে দিল গোটা ক্রিকেট মহল।   

* জন্মদিনে সচিনের সঙ্গে সরাসরি কথা বলুন...

 বীরেন্দ্র সেওয়াগ টুইটে সচিনকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, তিনি শুধু একজন ক্রিকেটার নন, সেওয়াগের দুনিয়াও এই মাস্টার ব্লাস্টার। বীরুর মতে 'ব্যাটকে অস্ত্রে পরিণত করেছেন সচিনই'। ওয়ানডে ক্রিকেটে তাঁর অন্যতম পার্টনারের জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেছেন সৌরভ গাঙ্গুলিও। কব্জির কারিগর ভিভিএস লক্ষ্মণ টুইটে লিখেছেন, "প্রিয় সচিন, জন্মদিনে তোমাকে অনেক শুভেচ্ছা। তুমি সবসময়ই আমাদের অনুপ্রেরণা ছিলে এবং আগামীতেও থাকবে। অবসরের পরও তুমি যেভাবে দেশ ও দশের জন্য কাজ করছো, তা শিক্ষণীয়। তোমার সাফল্য কামনা করি।" 

২২ গজের বাইরেও ভারতরত্নকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ভারতের দুই তারকা শাটলার সাইনা নেওয়াল এবং পিভি সিন্ধু-সহ শুটার অভিনব বিন্দ্রা, কুস্তিগীর সুশীল কুমার।  

.