গ্যালারিতে বসে বান্ধবীকে চুমু, টিভিতে স্বামীর পরকীয়া দেখলেন স্ত্রী

ম্যাচ দেখতে দেখতে কিছুটা সময় একান্তে বান্ধবীর সঙ্গে কাটাতে চেয়েছিলেন তিনি। তবে পুরোটাই তাঁর স্ত্রীর আড়ালে চলছিল।

Updated By: Jan 23, 2020, 08:57 PM IST
গ্যালারিতে বসে বান্ধবীকে চুমু, টিভিতে স্বামীর পরকীয়া দেখলেন স্ত্রী
নিজস্ব প্রতিবেদন : স্টেডিয়ামের জায়ান্ট স্ক্রিন। ওটাই কাল হয়ে দাঁড়াল। বান্ধবীর সঙ্গে স্বামীর সম্পর্কের কথা স্ত্রী জানলেন টিভির পর্দা থেকে। গ্যালারিতে বসে বান্ধবীর ঠোঁটে ঠোঁঠ ডোবালেন যুবক। তখনও কি তিনি জানতেন যে সেই চুম্বনের ফুটেজ পৌঁছে যাবে তাঁর বাড়ির ড্রয়িংরুমে! স্বামীর কেচ্ছা জানতে পেরে স্ত্রী রেগে ফায়ার। কিন্তু বাড়ি ফেরার আগে পর্যন্ত স্বামী কিছুই টের পেলেন না।
 
ইকুয়েডরের ফুটবল লিগে বার্সেলোনা এসসি বনাম ডেলফিনের ম্যাচ চলছিল। দেইভি আন্দ্রাদে তাঁর বান্ধবীকে নিয়ে ওই ম্য়াচ দেখতে গিয়েছিলেন। ম্যাচ দেখতে দেখতে কিছুটা সময় একান্তে বান্ধবীর সঙ্গে কাটাতে চেয়েছিলেন তিনি। তবে পুরোটাই তাঁর স্ত্রীর আড়ালে চলছিল। ম্য়াচের মাঝে পাশে বসা বান্ধবীকে জড়িয়ে গভীর চুম্বনে লিপ্ত হলেন তিনি। আর সঙ্গে সঙ্গে সেই দৃশ্য ধরা পড়ল জায়ান্ট স্ক্রিনে। রেকর্ড হয়ে থাকে সেই দৃশ্য। ম্যাচের পরে রিপিট টেলিকাস্ট-এর সময়ও সেই দৃশ্য বারবার দেখায় ম্যাচ সম্প্রচারকারী চ্যানেল। আর তাতেই ধরা পড়েন দেইভি। 
 
চুমুর সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হয়। গোপন সম্পর্ক ফাঁস হওয়ায় স্বামী দেইভি তাঁর স্ত্রীর কাছে ক্ষমা চেয়েছেন। ইনস্টাগ্রামে লিখেছেন, ''যা করেছি সেটা ভুল। তার জন্য আমি দুঃখিত। আমাকে ক্ষমা করে দাও। আমি তোমার কাছে ফিরে যেতে চাই।''
 
.