'বুড়ো'? জবাব দিলেন ফোরল্যান

সোমবার সাংবাদিক সম্মেলনে ২০১০ বিশ্বকাপে সোনার বুট জয়ী দিয়েগো ফোরল্যানের বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন অ্যাটলেটিকো দ্য কলকাতার কোচ মোলিনা। সেই কটাক্ষের জবাব দিলেন উরুগুয়ের এই প্রাক্তন ফুটবলার। ফোরল্যানেরই গোলে শুক্রবার এবারের আইএসএলে প্রথম হার দেখতে হল এটিকেকে। 

Updated By: Oct 25, 2016, 10:42 PM IST
'বুড়ো'? জবাব দিলেন ফোরল্যান

ব্যুরো: সোমবার সাংবাদিক সম্মেলনে ২০১০ বিশ্বকাপে সোনার বুট জয়ী দিয়েগো ফোরল্যানের বয়স নিয়ে কটাক্ষ করেছিলেন অ্যাটলেটিকো দ্য কলকাতার কোচ মোলিনা। সেই কটাক্ষের জবাব দিলেন উরুগুয়ের এই প্রাক্তন ফুটবলার। ফোরল্যানেরই গোলে শুক্রবার এবারের আইএসএলে প্রথম হার দেখতে হল এটিকেকে। 

এদিন কলকাতার হারের পিছনে অবশ্য মুখ্য ভূমিকা নেন এশহরেরই হার্টথ্রব সোনি নর্ডি। মুম্বই সিটির এই ফুটবলারের দৃষ্টিনন্দন ফুটবলের কাছে হার মানতে হয় মোলিনার দলকে। ম্যাচের ৮৯ মিনিটে সোনিরই পাশ থেকে গোল করে যান ফোরল্যান। গোল শোধের মরিয়া চেষ্টা চালিয়েও ব্যর্থ হন এটিক ফুটবলাররা। কিংবদন্তী ফুটবলার থিয়েরি অঁরির সামনে সামেক দ্যুতিরা জয় পেতে মরিয়া ছিলেন। কিন্তু তাদের সেই আশায় জল ঢেলে দেন কাফু,ফোরল্যানরা। এই জয়ের ফলে মুম্বই সিটি আইএসএলের টেবিলে শীর্ষে উঠে এল। এটিকের হারের ফলে স্বস্তিতেই মাঠ ছাড়লেন নর্থ ইস্টের কোচ রিংগাদা। উল্লেখ্য পরের ম্যাচেই এটিকের প্রতিপক্ষ নর্থইস্ট।

.