হার্ট অ্যাটাক, ম্য়াচ খেলা চলাকালীন মাঠেই মৃত্যু প্রাক্তন রনজি ক্রিকেটারের

১৯৯৯-২০০০ গোয়ার রনজি স্কোয়াড ছিলেন রাজেশ।

Updated By: Jan 14, 2019, 05:58 PM IST
হার্ট অ্যাটাক, ম্য়াচ খেলা চলাকালীন মাঠেই মৃত্যু প্রাক্তন রনজি ক্রিকেটারের

নিজস্ব প্রতিনিধি : খেলা শুরুর সময় তাঁকে দেখে কেউ গুণাক্ষরেও বুঝতে পারেননি যে ভিতরে ভিতরে এতটাই অসুস্থ তিনি। মাত্র ৪৩ বছর বয়স। এমন কিছু বয়সও হয়নি। মারগাঁওতে তাঁকে ঘিরে এই ম্যাচে উত্তেজনাও ছিল ভালরকম। রাজেশ ঘোরগে গোয়ার রনজি দলের প্রাক্তন ক্রিকেটার। একটি প্রদর্শনী ম্যাচে নেমেছিলেন খেলতে। ম্যাচের মাঝেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন-  ১৪ রানে অল-আউট! আন্তর্জাতিক টি-২০ তে সব থেকে কম রানের রেকর্ড

মারগাঁও ক্রিকেট ক্লাবের এক সদস্য বলছিলেন, রাজেশ নন-স্ট্রাইকে দাঁড়িয়েছিল। হঠাত্ করে ও মাটিতে লুটিয়ে পড়ে। আমরা প্রায় সঙ্গে সঙ্গে ওকে হাসপাতালে নিয়ে যাই। কিন্তু বাঁচানো যায়নি। দুপুর আড়াইটে নাগাদ রাজেন্দ্র প্রসাদ স্টেডিয়ামে ঘটনাটি ঘটে। ডাক্তারদের তরফে জানানো হয়, সাংঘাতিক হার্ট অ্যাটাক হয়েছে তাঁর। এদিন স্থানীয় একটি ম্যাচে অংশ নিতে গিয়েছিলেন রাজেশ। সেখানে ম্য়াচ শুরুর আগে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিকই ছিল। ম্য়াচ চলাকালীনও কোনওরকম অসুস্থতা বোধ করেননি তিনি। এর পর হঠাত্ই মাটিয়ে লুটিয়ে পড়েন।

আরও পড়ুন-  মানুষ মাত্রই ভুল করে থাকে, হার্দিক-রাহুলও ভুল করেছে, রিভিউ সাইমন টাফেলের

১৯৯৯-২০০০ গোয়ার রনজি স্কোয়াড ছিলেন রাজেশ। তিনি এই বয়সেও গোয়ার বিভিন্ন জায়গায় স্থানীয় ক্রিকেট ম্যাচে অংশ নিতেন বলে জানা গিয়েছে। 

.